নিউজটি পড়া হয়েছে 402

মিশিগান স্টেট যুবলীগের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদকঃঃ মহান বিজয় দিবস ও ইংরেজী নববর্ষ উপলক্ষে মিশিগান স্টেট যুবলীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের ও মিশিগানে বসবাসরত বাংলাদেশী কমিউনিটি নেতৃবৃন্দদের সম্মাননা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
পহেলা ডিসেম্বর (সোমবার) হেমট্রামিক সিটির কাবাব হাউসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় অনুষ্টানে মিশিগান স্টেট যুবলীগের তিতৃীয় প্রকাশনা বিজয় ৪৬ এর মোড়ক উন্মোচন করা হয়।
এসময় অনুষ্ঠানে উপস্থিত থেকে সম্মাননা গ্রহণ করেন বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন বাঙ্গালী, ইবাদুর রহমান, মোস্তফা আল্লামা, অনিমেষ বড়ুয়া, মঞ্জুর খাঁন।
অন্যানের মধ্যে সম্মাননা গ্রহন করেন আব্দুস শাকুর খাঁন মাখন, খাজা শাহাব আহমদ, গোলাম মাসুদ চৌধুরী, হারুন আহমদ, হেলাল খাঁন, মুহিত মাহমুদ, আব্দুল হক, মোবারক আলী, নাসির উদ্দিন, আজমল হোসেন, মোঃ রাসেল, মৃদুল কান্তি সরকার, বাংলাদেশ থেকে আগত সুনামধন্য সংগীত শিল্পী দিনাত জাহান মুন্নি ও স্থানীয় শিল্পী জিন্নাহ খাঁন, সৈয়দ শাফী আহমদ, মিশিগান স্টেট যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালেক আহমদ, সুবীর ক্রুশ, তাপস হেনরী, সিনিয়র সদস্য মৃদুল কান্তি সরকার, যুগ্ন সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, মোঃ নুর মিয়া, সাংস্কৃতিক সম্পাদক রুম্মান আহমদ স্বাগত, অর্থ সম্পাদক কবির আহমদ শাহরিয়ার, সহ-সম্পাদক এম ডি মুকুল খাঁন, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন, যুগ্ম আহ্ববায়ক কাজী মামুন, আব্দুল আজিম, সদস্য ইমরান আহমদ নাহিদ, রাফাত আহমদ খাঁন, রাজ রহমান, হাসিন হাসনাত প্রমুখ।
সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহ্বাজ ওমর ফারুক চৌধুরী মিশিগান স্টেট যুবলীগের প্রকাশনা ‘বিজয় ৪৬’ গ্রহণ করায় ও যুবজাগরন গ্রন্থাগারে স্থান দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ বিজয় ৪৬ প্রকাশনা যুবলীগ চেয়ারম্যানের হাতে হস্তান্তর করেন।
উল্লেখ্য, মিশিগান স্টেট যুবলীগের উদ্যেগে সিলেটে অনুষ্টিত হয়েছিল মিশিগান স্টেট যুবলীগের তিতৃীয় প্রকাশনা বিজয় ৪৬ এর মোড়ক উন্মোচন অনুষ্টান।
উক্ত অনুষ্টানে সিলেট জেলা ও মহানগর আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ উপস্থিত হয়ে মোড়ক উন্মোচন করায় মিশিগান স্টেট যুবলীগের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।
সিলনিউজটুয়েন্টিফোরডটকম/লিমন/৩জানুয়ারি২০১৮
ফেসবুক মন্তব্য
Share Button
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •