সুরমা সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।

সিলনিউজটুয়েন্টিফোরডটকমঃঃ সিলেট নগরীর আম্বরখানাস্থ সুরমা সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা ২০১৪-১৭ অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি কবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে শনিবার জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও সমিতির প্রধান নির্বাচন কমিশনার আফতাব চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুরমা সুপার মার্কেটের মালিক মো. কাওসার জাহান।

সভায় সমিতির বিগত ২০১৪-১৭ বর্ষের কার্যবিবরণী পেশ করেন সমিতির ভারপ্রাপ্ত সেক্রেটারী নজরুল ইসলাম চৌধুরী, বার্ষিক আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন কোষাধ্যক্ষ বুরহান উদ্দিন। পরে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার আফতাব চৌধুরী। তিনি বলেন, আমাদেরকে সৎভাবে ব্যবসা করতে হবে। তবেই আমরা লাভবান হবো। সকল ধরনের হিংসা-বিদ্বেষ ভুলে গিয়ে সেবার মানসিকতা নিয়ে ব্যবসা পরিচালনা করতে হবে। পাশাপাশি আমাদের দ্বারা কেউ যাতে ক্ষতিগ্রস্থ না হয় সে ব্যাপারে লক্ষ্য রাখতে হবে।

এর পরে নির্বাচন কমিশনার ২০১৮-২০ এর জন্য নতুন কমিটি ঘোষণা করেন। এতে সাদ উদ্দিন আহমদকে সভাপতি, সালেহ আহমদ গেদাকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আব্দুল করিম চৌধুরী জুনু মিয়া, কোষাধ্যক্ষ বুরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন, প্রচার সম্পাদক দয়াময় বাবু, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন টুকন, তথ্য সম্পাদক সৈয়দ হিফজুর রহমান মাসুম এবং সদস্যরা হলেন আব্দুল আজিজ বাবলা, এনামুল ইসলাম লায়েক, মনোয়ার হোসেন মিলাদ, ময়না দাশ।

সকলের সিদ্ধান্তক্রমে উপদেষ্টা মনোনীত হন আফতাব চৌধুরী, কবির আহমদ চৌধুরী, রফিকুল হক, আতাউর রহমান আতা, হেলাল আহমদ। পরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি সাদ উদ্দিন আহমদ। সভাপতির বক্তব্যে তিনি ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং সহযোগিতা করার জন্য সবার প্রতি অনুরোধ জানান।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক সালেহ আহমদ গেদার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা রফিকুল হক, বিদায়ী সভাপতি কবির আহমদ চৌধুরী, হেলাল আহমদ, সুমন আহমদ, রুমেল আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফয়েজ আহমদ।

বার্তাপ্রেরকঃ মো. আব্দুল বাছিত

ফেসবুক মন্তব্য
xxx