জগন্নাথপুরে পৃথক অভিযানে গাঁজাসহ ৩ আসামী গ্রেফতার।

জগন্নাথপুর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃঃ জগন্নাথপুর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১শ গ্রাম গাঁজা সহ ৩জন আসামীকে গ্রেফতার করেছে। জানা যায়, গতকাল শনিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ওসি হারুনূর রশীদ চৌধুরীর নির্দেশে থানার এএস আই শাহ জামাল সংগীয় ফোর্সদের সহযোগিতায় জিআর ১৬৭/০৮ (জগ:) ২ বছরের সাজা প্রাপ্ত ও ২ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে ১ মাস বিনাশ্রম কারাদন্ডপ্রাপ্ত আসামী উপজেলার কাদিপুর গ্রামের মৃত ছোয়াব উল্লাহর ছেলে ফারুক মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এদিকে এসআই মোঃ কবির উদ্দিনের নেতৃত্বে জগন্নাথপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে পৌর এলাকায় মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে জগন্নাথপুর ডিগ্রি কলেজ পুকুরের পশ্চিম পাড়ে গাঁজা ক্রয়-বিক্রয়কালে উপজেলার সাচায়ানী (নন্দিরগাঁও) গ্রামের মোঃ আফতাব @ আছতাব আলীর ছেলে মোঃ শাহ হোসেন (২৭)কে গ্রেফতার করে। এ সময় তার দেহ তল্লাশী করে ডান হাতে থাকা নীল রংয়ের পলিথিনের ভিতর কাগজে মোড়ানো অনুমান ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ব্যপারে জগন্নাথপুর থানার মামলা নং-১৫, তারিখ-২৯/১২/২০১৭ ইং, ১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন (সংশোধনী/২০০৪) এর ১৯ (১) টেবিল ৭(ক) ধারায় রুজু করা হয়েছে।

অপর অভিযানে জিআর ১৬০/০৯ (জগঃ) এর ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী উপজেলার বাউধরন গ্রামের সাজ্জাদুর রহমানের ছেলে হাবিব মিয়াকে থানা পুলিশ তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। গতকাল শনিবার গ্রেফতারকৃত আসামীদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/বিপ্লব/৩১ডিসেম্বর২০১৭

ফেসবুক মন্তব্য
xxx