দেশের ৭ পৌরসভা ও ১২৪টি ইউপি নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ঃঃ সারা দেশের মোট ৭টি পৌরসভা ও  ১২৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে একযোগে ভোট গ্রহণ চলছে আজ। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

প্রায় এক যুগ পর রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে আজ। ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত বাঘা পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ এবং বিএনপির প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এছাড়া, সংরক্ষিত ৩টি ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ১৮ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৫৬ জন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করছেন।

জামালপুর, জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। এ নির্বাচনে মেয়র পদে ৬ জন, সাধারণ কাউন্সিলর পদে ৫৯ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। অবাধ ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষে প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

দিনাজপুর, প্রচণ্ড শীতকে উপেক্ষা করে দিনাজপুরের বিরল পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন ভোটাররা। নব গঠিত এ পৌরসভা নির্বাচনে প্রথমবারের মতো ভোট দিতে পেরে খুশি তারা। বিশৃঙ্খলা এড়াতে বিজিবি, র‌্যাব ও পুলিশ দায়িত্ব পালন করছে।

অন্যান্য, নাটোরের বনপাড়া পৌরসভা এবং মাঝগাঁও ও জোয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। দেশের ৪টি পৌরসভা এবং ৩৪টি ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এছাড়া, ৩টি পৌরসভা ও ৯০টি ইউনিয়ন এবং শেরপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যানের শূণ্যপদে উপ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

সুত্রঃ সময় টিভি 

ফেসবুক মন্তব্য
xxx