‘আমরা ও পারি এসোসিয়েশন ’র উদ্যোগে খাবার বিতরণ।

Buy Cheap Tramadol Uk go সিলনিউজ২৪.কম :::: ঐক্য, শান্তি আর প্রগতির শ্লোগানকে ধারণ করে আর্তমানবতার সেবার ব্রত নিয়ে সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে ‘আমরা ও পারি এসোসিয়েশন ’।

Tramadol Order Online Mexico

http://whitelabeluk.com/white-space এরই ধারাবাহিকতায় ‘এম আর ফাউন্ডেশন’র সহায়তায় গতকাল (বুধবার) রাতে সিলেট নগরীর বিভিন স্থানে সুবিধাবঞ্চিত প্রায় শতাধিক মানুষের মধ্যে খাদ্য বিতরণ করেছে।

here

go here সিলেট ইসলামী একাডেমীর প্রিন্সিপাল ও ‘এসোসিয়েশনের সহ সভাপতি মোহাম্মদ আব্দুল হান্নানের সভাপতিত্বে এবং সেক্রেটারী মো. জিয়াউর রহমান লিটনের সঞ্চালনায় উক্ত খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘এম আর ফাউন্ডেশন’র সিইও রোটারিয়ান মোহাম্মদ মাহমুদুর রহমান।

Tramadol Online Prices বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের উপদেষ্টা সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. বিলাল খান, এডভোকেট সাইদুর রহমান, শামসুল আলম দোসকী, নাজমীন বেগম, আনোয়ার আলী, অনুজ তালুকদার, তোফায়েল আহমদ সানী, শাহেদ আহমদ, আব্বাস, ডলি, রাজন, সিজিল, বদরুল প্রমুখ।

http://colombianaautomotriz.com/signalemersonian_2138761349.yoga উল্লেখ্য, ‘আমরা ও পারি এসোসিয়েশন’ নগরীর বিভিন্ন স্থানে এবং বিভিন্ন কমিউনিটি সেন্টারে বিয়ে কিংবা বৌভাত অথবা যেকোনো অনুষ্ঠানে বেঁচে যাওয়া অবশিষ্ট খাবার সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে বিতরণ করে থাকে।

Cheapest Tramadol Online Uk অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিভিন্ন কমিউিনিট সেন্টার এবং হোটেলের কর্তৃপক্ষকে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান করেন। পাশাপাশি ‘আমরা ও পারি এসোসিয়েশন’ কে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ ব্যক্ত করেন।

http://grazynaauguscik.com/album/matulu-live/ follow site বার্তাপ্রেরক: মো. আব্দুল বাছিত।

ফেসবুক মন্তব্য