খুলনায় এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা।

সিলনিউজটুয়েন্টিফোরডটকমঃঃ মঙ্গলবার রাত পৌনে ৮ টার দিকে খুলনার চাঁনমারী এলাকায় পূর্ব শত্রুতার জরে ধরে সিয়াম নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।এঘটনায় রাতেই ৪ জনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি।

সন্তান হারিয়ে পাগলপ্রায় মা খাদিজা বেগম। মাত্র কিছু সময়ের ব্যবধানে একমাত্র সন্তান খুলনার রুপসা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী খলিলুর রহমান সিয়াকে হারিয়ে শোকবিহল গোটা পরিবার।

মঙ্গলবার সন্ধ্যার পর এক সহপাঠীর সঙ্গে বাড়ির পাশের চায়ের দোকানে যায় সিয়াম। কিছুক্ষণ পরে ফিরে আসবে বলে মাকে জানিয়ে যায়। বাড়ি ফেরে লাশ হয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার পর এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নুর আজিম ও সুমন বাহিনীর সদস্যরা ফোনে সিয়ামকে ডেকে নিয়ে যায়। ফুটবল খেলাকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনার জের ধরে চাঁনমারি এলাকার বালুর মাঠের পাশের সড়কে সিয়াম ও তার বন্ধুদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়।

পরে খবর পেয়ে সিয়ামের মা স্থানীয়দের সহযোগিতায় ছেলেকে উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে তাকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসকরা।

ফেসবুক মন্তব্য
xxx