স্যাটেলাইট উৎক্ষেপণের প্রস্তুতি নিচ্ছে উত্তর কোরিয়া।

http://approaches.gr/ανταπόκριση-από-συνέδριο-21ο-διεθνές-σ http://easycryptohunter.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562316452.9889988899230957031250 http://lakeland-multitrade.com/?author=2 সিলনিউজটুয়েন্টিফোরডটকম আন্তর্জাতিক ডেস্কঃঃ উত্তর কোরিয়া একটি স্যাটেলাইট উৎক্ষেপণের প্রস্তুতি নিচ্ছে। মঙ্গলবার সিউলের একটি পত্রিকা একথা জানিয়েছে। বাইরের দেশের পর্যবেক্ষকরা সতর্ক করে দিয়ে বলেছেন যে পারমাণবিক ক্ষমতাধর এ রাষ্ট্রের মহাকাশ কর্মসূচি হচ্ছে অস্ত্র পরীক্ষার একটি কৌশল মাত্র। খবর এএফপি’র।

Cheap Tramadol Cod Overnight

go site go to link পারমাণবিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালানোয় জাতিসংঘ উত্তর কোরিয়ার বিরুদ্ধে কয়েক দফা নিষেধাজ্ঞা আরোপ। এছাড়া দেশটির বিরুদ্ধে স্যাটেলাইটসহ ব্যালাস্টিক ক্ষেপণাস্ত্র প্রযুক্তি ব্যবহার করে কোন ধরণের পরীক্ষা চালানোও ওপর নিষেধাজ্ঞা জারি করেছে আন্তর্জাতিক সংস্থাটি।

follow

get link enter site দক্ষিণ কোরিয়ার সরকারি সূত্রের বরাত দিয়ে দৈনিক জনগাং ইলবোর খবরে বলা হয়, বিভিন্ন চ্যানেলের মাধ্যমে সম্প্রতি আমরা জানতে পেরেছি যে উত্তর কোরিয়া নতুন একটি স্যাটেলাইট উৎক্ষেপণের প্রস্তুতির কাজ ইতোমধ্যে শেষ করেছে। তাদের এ স্যাটেলাইটের নাম কোয়াংমিয়ংসং-৫।

http://whitneyawards.com/2019/02/06/2018-jaeger-j-s-the-alamist-queen/

click here source url এক্ষেত্রে ‘তাদের পরিকল্পনা হচ্ছে ক্যামেরা ও টেলিকমিউনিকেশন ডিভাইস সম্বলিত একটি স্যাটেলাইট কক্ষপথে স্থাপন করা।উল্লেখ্য, ২০১৬ সালের ফেব্রুয়ারিতে উত্তর কোরিয়া তাদের কোয়াংমিয়ংসং-৪ নামের স্যাটেলাইট উৎক্ষেপণ করে।

follow

http://societydenver.com//com/..rar দক্ষিণ কোরিয়ার সামরিক বাহিনীর জয়েন্ট চিফ অব স্টাফের মুখপাত্র জানান, এতে এখন আশঙ্কার কোন কারণ না থাকলেও সিউল স্যাটেলাইট উৎক্ষেপণের আড়ালে দূর পাল্লার ক্ষেপণাস্ত্রসহ উত্তর কোরিয়ার উস্কানিমূলক যেকোন ধরণের কর্মকান্ড পর্যবেক্ষণ করছে।

http://santodaimecolombia.org/wp-cron.php?doing_wp_cron=1561980638.4604630470275878906250

enter উত্তর কোরিয়ার ক্ষমতাসীন দলের পত্রিকা রোডং সিনমুন সরকারের স্যাটেলাইট উৎক্ষেপণ ও মহাকাশ প্রযুক্তি উন্নয়নের অধিকারকে সমর্থন করার পর জনগাং ইলবোর এই প্রতিবেদনটি প্রকাশিত হল।বাসস 

Tramadol Online Overnight Usa
ফেসবুক মন্তব্য