নিউজটি পড়া হয়েছে 122

ইভটিজারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে : ড. জয়া সেনগুপ্তা

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: স্কুলগামী শিক্ষার্থীদের সকল প্রতিবন্ধকতা দূর করতে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ এবং ইভটিজারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে মন্তব্য করেছেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা। তিনি আরও বলেন, ইভটিজারদের রুখতে সামাজিকভাবে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

তিনি আজ সোমবার সকালে দিরাই বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে শিক্ষার গুণগত মানোন্নয়ন ও অনুকূল পরিবেশ সৃষ্টির লক্ষে অায়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন।

১৬ ডিসেম্বর রাতে নিজ বাসায় কথিত প্রেমিকের হাতে খুন হওয়া হুমায়রা আক্তার মুন্নীর হত্যাকারীকে দ্রুত গ্রেফতার করার জন্য পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন- স্কুল কলেজের মেয়েরা রাস্তায় কোন ধরণের প্রতিবন্ধকতার শিকার হলে খবর পাওয়া মাত্রই আপনারা এ্যাকশনে যাবেন। এ বিষয়ে কোন ছাড় নেই। নারী শিক্ষার উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক এবং সচেতন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হক মিয়ার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সরদার গোলাম মোস্তফা রুমী এবং নীখিল রঞ্জন দাসের যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সুপার হাবিব উল্লাহ জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) বেলায়েত হোসেন লস্কর, দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল, এ্যডভোকেট সোহেল আহমদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি সিরাজ উদ দৌলা তালুকদার, এ্যডভোকেট অভিরাম তালুকদার, রঞ্জন কুমার রায়, তাজুল ইসলাম, বিআরডিভির চেয়ারম্যান মতিউর রহমান, কলেজ পরিচালনা কমিটির সদস্য মহিবুর রহমান তালুকদার, প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, অভিভাবক সদস্য শফিকুল ইসলাম, শাহাজাহান সরদার, বদরুজ্জামান, শিক্ষক অনিন্দিতা রায়, জিতু মিয়া, শিক্ষার্থী নুরজাহান আক্তার মিতু প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx