জগন্নাথপুরে অস্ত্রসহ এক ডাকাত গ্রেফতার।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের বুরাইয়া গ্রাম থেকে অস্ত্রসহ এক ডাকাতকে গ্রেফতার করেছে জগন্নাথপুর থানা পুলিশ।আজ (রোববার) ভোররাতে নিজবাড়ি থেকে একটি দেশীয় তৈরী পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ ডাকাত সুফি মিয়া (৩০) কে গ্রেফতার করে।

এলাকাবাসী ও থানা পুলিশ জানায়, জগন্নাথপুর থানায় সুফি মিয়ার বিরুদ্ধে একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। এসব মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় রোববার ভোররাতে জগন্নাথপুর থানার উপ-পরির্দশক হাবিবুর রহমান এর নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে জগন্নাথপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। এসময় পুলিশ ইছহাক মিয়া(৪৮), রাজা মিয়া ( ৩৫) হেপী বেগম(২৮) কে গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি হিসেবে গ্রেফতার করে।

এদিকে, আশারকান্দি ইউনিয়নের সোনাতনপুর গ্রামের মাদ্রাসা ছাত্র হত্যা মামলার আসামি খলিলুর রহমান (২৪) কে গ্রেফতার করেছে। সে কুড়িয়াল গ্রামের মৃত সমুজ আলীর ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়,২০১১ সালে সোনাতনপুর মাদ্রাসার এক ছাত্রকে গুলি করে হত্যা করার ঘটনায় গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি খলিলুর রহমান কে নিজবাড়ি থেকে শনিবার রাত দুইটারদিকে গ্রেফতার করা হয়।

জগন্নাথপুর থানার এস.আই হাবিবুর রহমান, গোলাম মুর্শেদ চৌধুরী ফাত্তাহ, এস.আই আব্দুল কাইয়ুম, এএসআই আফছার ও প্রনয়সহ আসামি খলিলুর রহমান গ্রেফতার করেন।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/বিপ্লব/২৪ডিসেম্বর২০১৭

ফেসবুক মন্তব্য
xxx