নিউজটি পড়া হয়েছে 43

সেবক সংঘের উদ্যোগে ২য় বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্ন

সিলনিউজ২৪.কমঃ  আল্লাহ ও রাসুলের নির্দেশনা সঠিকভাবে মানতে হবে দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী-এর সিনিয়র মুহাদ্দিস মাওলানা শরীফ মোহাম্মদ বলেছেন, ইসলাম ও মুসলমানদের কল্যাণের বিপরীতে যে প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে সেটা থেকে যুব সমাজকে বিরত রাখতে হবে। এজন্য তাদেরকে আল্লাহ ও রাসুলের নির্দেশনা সঠিকভাবে মানতে হবে। সমাজকে ইসলাম মুখী করতে হলে পরিবারকে ইসলামের আলোকে তৈরী করার জন্য সবাইকে খালেস ভাবে মেহনত করতে হবে। অশ্লীলতা এবং বেহায়াপনা থেকে নিজেদেরকে মুক্ত রাখতে হবে।সেবক সংঘ, রায়নগর, সিলেট-এর উদ্যোগে আয়োজিত ২য় বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জামেয়া ক্বাসিমুল উলুম দরগাহ হযরত শাহজালাল (রাঃ), সিলেট-এর মুহতামিম হযরত মাওলানা মুফতি আবুল কালাম জাকারিয়ার সভাপতিত্বে ওয়াজ মাহফিল গত শুক্রবার পূর্ব মিরাবাজারস্থ দাদাপীর মাজার রোডে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামিয়াতুল উলুমিল ইসলামীয়া ঢাকা-এর মুহাদ্দিস হযরত মাওলানা তাহমিদুল মাওলা, জামিয়া আরাবিয়া ইসলামীয়া ধনকান্দি মাদরাসা-এর মুহতামিম হযরত মাওলানা মুস্তাক আহমদ খাঁন, ওমরগঞ্জ মাদরাসা কানাইঘাট-এর মুহতামিম হযরত মাওলানা আফতাব উদ্দিন।

মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেবক সংঘের সভাপতি মাসুম আহমদ, সহ সভাপতি এডভোকেট তানভীর আখতার খান, সেক্রেটারী কামরান উল্লা খান, মেকদাদ আহমদ মুশফিক, আহমদ মোস্তাকুল হক, মো. আরিফ, কামরুল ইসলাম ফারহান, তায়েফ, মাওলানা হাফিজ মুনতাকিম, শাহান, রায়হান গং প্রমুখ।

মাহফিলে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

বার্তাপ্রেরক:

ফেসবুক মন্তব্য
Share Button
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •