মুক্তিযোদ্ধারাই জাতির শ্রেষ্ঠ সন্তান : কয়েছ লোদী

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: সিলেট সিটি কর্পোরেশনের প্রথম প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী বলেন, মুক্তিযোদ্ধারাই জাতির শ্রেষ্ঠ সন্তান। মুণিপুরী স্যোসাল ফেয়ার এসোসিয়েশন শ্রেষ্ঠ সন্তানদেরকে সংবর্ধনা প্রদান করে নানাভাবে সংবর্ধিত করে আসছে। তিনি বলেন, যে আদর্শকে সমানে রেখে মুক্তিযুদ্ধ সংগঠিত হয়েছিল এবং স্বাধীন সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠত পেয়েছিল প্রজন্মের পর প্রজন্ম সেই আদর্শ ছড়িয়ে দিতে হবে। তিনি বর্তমান প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় দেশপ্রেমে এগিয়ে আসার আহবান জানান।

তিনি শুক্রবার রাতে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আম্বরখানা মুনিপুরী স্যোসাল ফেয়ার এসোসিয়েশন এর উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা মন মোহন সিংহ ও শর্তবর্ষ পূর্ণ হাওয়ায় কাইদেম চন্দ্র কলা দেবীকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মনিপুরী পাড়ার দিপংকর সিংহের সভাপতিত্বে সচিন সিংহ, প্রভাল সিংহ ও প্রশান্ত সিংহ প্রান্তের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুরেষ সিংহ, ধরনী সিংহ, রঞ্জনা দেবী। শুভেচ্ছা বক্তব্য রাখেন সজল সিনহা। অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেনু ঘোষন বেনার্জি, বজেন্দ সিংহ, পনচু সিংহ, নিপেন্দ্র সিংহ, সংকর সিংহ, নিহার সিংহ, রাসেল সিংহ, দেবিকা সিংহা, শান্তি দেবী, রমা দেবী, সংকরী দেবী, কল্পনা বিবি, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী সদস্য ফয়জুল ইসলাম সুমন, সমাজসেবক ওমর মাহবুব, পাবেল আহমদ ও কনিকা কালার ল্যাব এর প্রোপ্রাইটর হাজী মোঃ আলমগীর হোসেন প্রমুখ। পরে বীর মুক্তিযোদ্ধা মন মোহন সিংহ ও কাইদেম চন্দ্র কলা দেবীকে ১শত বছর পূর্ণ হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়।

বার্তা প্রেরক: সজল সিংহ

ফেসবুক মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *