খালেদা জিয়াকে আগামী নির্বাচনে দেশের জনগণ লাল নোটিশ দেবেঃ মোহাম্মদ নাসিম

সিলনিউজটুয়েন্টিফোরডটকমঃঃ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আগামী নির্বাচনে দেশের জনগণ লাল নোটিশ দেবে। তিনি বলেন, খালেদা জিয়া যেহেতু নোটিশের খেলা শুরু করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উকিল নোটিশ পাঠিয়েছেন। তাই দেশের জনগণ আগামী নির্বাচনে খালেদা জিয়া ও তার দল বিএনপিকে লাল নোটিশ দেবে।

মোহাম্মদ নাসিম আজ শনিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জননেতা আব্দুর রাজ্জাকের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই আলোচনা সভার আয়োজন করে।

সংগঠনের প্রতিষ্ঠা কালিন সাধারণ সম্পাদক চিত্রনায়িকা সারা বেগম কবরীর সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মোবারক আলী শিকদার, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

আগামী নির্বাচনে বিএনপিকে মাঠে থাকার আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, সংসদীয় গণতন্ত্রের ক্ষেত্রে নির্বাচন যে নিয়মে হওয়ার কথা, ঠিক সে ভাবেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে কোন বিতর্ক সৃষ্টি করবেন না। নির্বাচনের মাঠে থাকতে হবে। মাঠ ছেড়ে পালাবেন না।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পরাজয় প্রসঙ্গে তিনি বলেন, আমরা জনগণের রায় মেনে নিয়েছি। কিন্তু আমাদের দলীয় প্রার্থী কেন পরিজিত হল? আমাদের কি দুর্বলতা ছিল? কি ত্রুটি ছিল? তা আমরা দলীয় ফোরামে বিচার বিশ্লেষন করবো। নির্বাচনে পরাজিত হলে তা মেনে নেওয়ার মানসিকতা থাকতে হবে।

বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, নির্বাচনে জিতলে সুষ্ঠু হয়েছে, আর হারলে কারচুপি হয়েছে এটা কোন কথা হতে পারে না। জিতলে মানবেন, হারলে মানবেন না। এই মন মানসিকতার পরিবর্তন করতে হবে।
বিএনপি নেতাদের অন্ধত্বের রোগে ধরেছে মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতারা সরকারের কোন উন্নয়ন দেখতে পায়না। তাদের অন্ধত্বের রোগে ধরেছে। তাদের অন্ধত্ব দূর করতে ওষুধ আবিস্কার করতে হবে। বাসস 

ফেসবুক মন্তব্য
xxx