এবার চলচ্চিত্র প্রযোজনায় পরীমনি।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: ঢাকাই সিনেমার কিউট নায়িকা পরীমনি। ইতিমধ্যে চিত্রনায়িকা হিসেবে ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছেন। নতুন খবর হচ্ছে- বছর শেষে ভিন্ন পেশায় নামছেন হালের এই নায়িকা। চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখাতে যাচ্ছেন ঢালিউড দর্শকদের এই স্বপ্ন কন্যা।

পরীর প্রযোজনায় নির্মিত হতে যাওয়া প্রথম সিনেমাটির নাম এখনও ঠিক না হলেও সব কিছু ঠিক হয়ে গেছে ইতিমধ্যে। সিনেমাটি পরিচালনা করবেন মালেক আফসারী। গত ১৫ ডিসেম্বর পরী অভিনিত ‘অন্তর জ্বালা’ সিনেমাটি বাংলাদেশের সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায়। যা ইতিমধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। আর এতেই নায়িকা প্রযোজনার সিদ্ধান্ত নেন।

চিত্রনায়িকা থেকে প্রযোজক হওয়া নিয়ে পরী বলেন, ‘হঠাৎ কেনো চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখাতে যাচ্ছি সে কথা সবার জন্য নতুন বছরের চমক। এখন এ বিষয়ে কথা বলতে চাই না। শুধু এটুকু জানাতে চাই যে নতুন বছরে আমি চলচ্চিত্র প্রযোজনা করব। তাছাড়া নিজের প্রযোজনা সংস্থার নাম নিয়েও একটু সিদ্ধান্তহীনতায় ভুগছি। রবীন্দ্রনাথের কবিতা ‘সোনার তরী’ নামে বা আমার নিজের নামের অংশ পি.এম (পরীমনি) প্রোডাকশন হাউজ-এমন নাম দেওয়ার পরিকল্পনা করছি। দু’এক দিনের মধ্যে এটা চুড়ান্ত করব।

অপরদিকে গতকাল শুক্রবার প্রেক্ষাগৃহে পরীমনি অভিনীত ‘ইনোসেন্ট লাভ’ সিনেমাটি মুক্তি পেয়েছে। যদিও পরী এখন প্রতিষ্ঠিত নায়িকা তবে তার ক্যারিয়ারের শুরুর দিকের সিনেমা এটি। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন জেফ।

উল্লেখ্য, পরীমনি অভিনীত বেশকিছু সিনেমা নতুন বছরে মুক্তি পাবে। এগুলোর মধ্যে রয়েছে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, শওকাতের ‘নদীর বুকে চাঁদ’ প্রভৃতি। এছাড়া বর্তমানে শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’ এবং শফিক হাসানের ‘বাহাদুরি’ নামে দুটি সিনেমাতে কাজ করছেন তিনি।

সুত্রঃ একুশে টিভি

ফেসবুক মন্তব্য
xxx