নিউজটি পড়া হয়েছে 88

সরকারি কর্মকর্তাদের সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে : প্রধানমন্ত্রী

সিলনিউজটুয়েন্টিফরডটকম ::: সরকারি কর্মকর্তাদের সেবার মনোভাব নিয়ে জনগণের পাশে থেকে কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রাজধানীর শাহবাগে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে আইন এবং প্রশাসন কোর্সের সমাপনী অনুষ্ঠানে দেয়া বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন। এর আগে প্রধানমন্ত্রী ১০২তম ও ১০৩তম আইন এবং প্রশাসন কোর্সের সম্পন্নকারীদের হাতে সনদ তুলে দেন। শুভাশীষ ঘোষ ও মুঈনুল হাসানকে র‌্যাক্টর অ্যাওয়ার্ড প্রদান করেন প্রধানমন্ত্রী।

প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাঙালির যা কিছু অর্জন জাতির পিতার হাত ধরেই এসেছে। সরকারের ধারাবাহিকতা বজায় থাকলে দেশের উন্নয়ন হয় উল্লেখ করে প্রধানমন্ত্রী আরো বলেন, ২০২১ সালের মধ্যম আয়ের দেশে পরিণত করতে কাজ করছে আওয়ামী লীগ সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, পদ্মা সেতু নির্মাণের মতো একটি সিদ্ধান্তই আন্তর্জাতিক মহলে বাংলাদেশের ভাবমুর্তি উজ্জ্বল করে তুলেছে। কোন সাহায্য ছাড়াই এই সেতু নির্মাণ ছিলো দেশের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। সরকারের আত্মবিশ্বাসে এ কাজ সম্ভব হয়েছে। 

বঙ্গবন্ধু বেঁচে থাকলে ১০ বছরেই বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলতে পারত। প্রধানমন্ত্রী বলেন বর্তমান সরকারের দীর্ঘ মেয়াদী পরিকল্পনার ফলে দেশ উন্নতির পথে। সরকার দেশের তৃলমূল পর্যায়ের আর্থ সামাজিক উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে বলেই এই উন্নয়নের ধারা বজায় রয়েছে।

ফেসবুক মন্তব্য