নিউজটি পড়া হয়েছে 116

জুড়ীতে অগ্নিকান্ডঃ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

সিলনিউজ২৪.কম :::: মৌলভীবাজারে জুড়ী উপজেলার গোবিন্দপুর গ্রামের এক প্রবাসীর বসতবাড়িতে গতকাল বুধবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে  ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় সুত্রে জানা যায়,  সদর জায়ফরনগর ইউপির গোবিন্দপুর গ্রামের আমেরিকা প্রবাসী হাজী আব্দুর রহমান এর বসত ঘরে তার নিজ অসাবধানতা বশত  অগ্নিকান্ডের সূত্রপাত হয় এবং মুহুর্তের মধ্যে সমগ্র বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। আগুন দেখে তাৎক্ষনিকভাবে এলাকার স্থানীয় লোকজন জড়ো হয়ে আগুন নিয়ন্ত্রনে আমার জন্য বিভিন্ন ধরনের পদক্ষেপ নিয়ে ব্যর্থ হলে স্থানীয়রা বিষয়টি ফায়ার সার্ভিসকে অবগত করেন। খবর পেয়ে  কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনের প্রচেষ্টা চালায়।

খবর পেয়ে জুড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ জালাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিসের সাথে সম্মিলিত প্রচেষ্টা চালিয়ে প্রায় ৫০ মিনিট পরে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এ ব্যাপারে জুড়ী থানার  (ওসি) জালাল উদ্দিন সিলনিউজ২৪.কম’কে বলেন, বাড়ির মালিক হাজী আব্দুর রহমান  এর অসাবধানতা বশত আগুনের সূত্রপাত ঘটে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪৫ থেকে ৫০ লক্ষ টাকা ধারণা করা হচ্ছে।

আব্দুর রব জীবন (বার্তা প্রেরক, জুড়ী উপজেলা) 

ফেসবুক মন্তব্য