নিউজটি পড়া হয়েছে 142

সিলেট রেডক্রিসেন্ট সোসাইটির নির্বাচন সম্পন্ন বাবুল ভাইস চেয়ারম্যান জামিল সেক্রেটারী নির্বাচিত

সিলনিউজ২৪.কমঃ বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নির্বাচন সম্পন্ন হয়েছে। ২০ ডিসেম্বর বুধবার সকালে রেডক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালের হল রুমে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন এর কার্য্যক্রম শুরু হয়।

প্রথম পর্বে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের প্রধান নির্বাচন কমিশনার রফিকুর রহমান লজু নতুন কমিটির নাম ঘোষণা করেন। মনসুজ্জামান চৌধুরী বাবুল-কে ভাইস চেয়ারম্যান ও আব্দুর রহমান জামিলকে সাধারণ করে ৫ সদস্য বিশিষ্ট ২০১৮-২০২০ সালের নতুন কমিটির নাম ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ফেরদৌস চৌধুরী রুহেল, মো: সাইফুর রহমান, মো: সোয়েব আহমদ, বাবু গৌতম চক্রবর্তী, মো: ইমাদ উদ্দিন চৌধুরী। এসময় নির্বাচন কমিশনার এডভোকেট মো: লালা, এডভোকেট হোসেন আহমদ, এডভোকেট দিলীপ কুমার কর ও সিলেট জেলা আইনজীবি সমিতির সহ সভাপতি এডভোকেট শামসুল হক ও এডভোকেট নাসির উদ্দিন খান উপস্থিত ছিলেন। 

দ্বিতীয় পর্বে ৪৫ তম বার্ষিক সাধারণ সভা শুরু হয় । সোসাইটির আজীবন সদস্য আব্দুল হান্নান সেলিম এর সভাপতিত্বে ও আজীবন সদস্য সাবেক কাউন্সিলর এডভোকেট আব্দুর রকিব বাবলুর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুব রেডক্রিসেন্ট সদস্য শেখ মুহিন মিয়া। পরে সভাপতি সাধারণ সভার কোরাম পূর্ণ না হওয়ায় সভা মুলতবী ঘোষণা করেন। মুলতবী সভা আগামীকাল ২১ ডিবেম্বর একইস্থানে একই সময়ে অনুষ্ঠানের ঘোষণা দেন।

 

বার্তা প্রেরক
এডভোকেট আব্দুর রকিব বাবলু

ফেসবুক মন্তব্য