নিউজটি পড়া হয়েছে 97

ক্রিকেটে আলো ছড়াচ্ছেন শচীন পুত্র অর্জুন

সিলনিউজ অনলাইন ডেস্কঃ ভারতের কিংবদন্তি শচীন টেন্ডুলকার বিশ্বের সর্বকালের সেরা ব্যাটসম্যান। ক্যারিয়ারের বিভিন্ন সময় স্লো মিডিয়াম বল করেছেন। তবে বেশির ভাগ সময়ই স্পিন বোলিং করতেন তিনি। টেস্ট ও ওয়ানডে মিলিয়ে তার ঝুলিতে আছে ২০০ উইকেট। বিভিন্ন সময় বোলিংয়ের মাধ্যমে দলকে এনে দিয়েছেন ব্রেকথ্রু। জিতেয়েছেন দলকে।

বাবা ডানহাতি হলেও ছেলে অর্জুন টেন্ডুলকার বাঁহাতি। তার পেস আক্রমণে বয়সভিক্তিক ক্রিকেটে দুর্দান্ত জয় পেয়েছে তার দল মুম্বাই।

অনূর্ধ্ব-১৯ কুচবিহার ট্রফি ক্রিকেট টুর্নামেন্টে মাত্র ৪৪ রানের বিনিময়ে ৫ উইকেট শিকার করেছেন এই অলরাউন্ডার। তার অসাধারণ বোলিং তোপে মাত্র ১৩৬ রানে থেমে গেছে রেলওয়ের দ্বিতীয় ইনিংস। অর্জুনের নৈপুণ্যে ইনিংস ও ১০৩ রানের জয় পেয়েছে দলটি।

তিন সপ্তাহ আগেও মধ্য প্রদেশের বিপক্ষে ৩ উইকেট শিকার করে নিজের বল হাতে দাপটের জানান দিয়েছিলেন এই বাঁহাতি পেসার। পরের ম্যাচেই আসামের বিপক্ষে আরো ৪ উইকেট তুলে নেন অর্জুন।

তবে কুচবিহার ট্রফির প্রথম ইনিংসে উইকেট শূন্য ছিলেন শচীনের একমাত্র ছেলে। ২৩ রান খরচ করে একটিও উইকেটও পাননি তিনি। এরপর দ্বিতীয় ইনিংসে বল হাতে মাঠে নেমেই আগের দুই ম্যাচের কথা মনে করিয়ে দেন অর্জুন।

১১ ওভার বল করে মাত্র ৪৪ রান দিয়ে ৫ উইকেট শিকার করেন ১৮ বছর বয়সী এ ক্রিকেটার।

ম্যাচটিতে টস জিতে ব্যাটিংয়ে নেমে জুসভে ভুপেন্দ্র জেসওয়ালের ডাবল সেঞ্চুরির সুবাদে প্রথম ইনিংসে ২৮৯ রান সংগ্রহ করে মুম্বাই। আর প্রতিপক্ষ রেলওয়েকে ১৫০ রানে প্রথম ইনিংসে গুটিয়ে দেয় অর্জুনের দল

ফেসবুক মন্তব্য
xxx