নিউজটি পড়া হয়েছে 65

উন্নয়ন কাজের ক্ষেত্রে দলীয় পরিচয়ের বাইরে থেকে কাজ করতে হবে : ইয়াহ্ইয়া চৌধুরী

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, দল বা মত ভিন্ন থাকতে পারে, কিন্তু এলাকার মাটি ও মানুষের কল্যাণের জন্য উন্নয়ন কাজের ক্ষেত্রে সবাই সমা।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হওয়ার পর অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, আমি বিরোধী দলের এমপি হয়ে কোন কাজ করতে পারব কিনা। তবে আমি কাজ করেই প্রমান দিয়েছি যে আমি কাজ করতে জানি ও পারি। তাই সবার উচিত উন্নয়ন কাজের ক্ষেত্রে দলীয় পরিচয়ের বাইরে থেকে সবাইকে একসাথে কাজ করে যেথে হবে।

শনিবার দুপুরে সিলেটের বিশ্বনাথে ‘আরএইচডি রামপাশা-জানাইয়া সড়ক’ সংস্কার উদ্বোধন শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিনের সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য নুরুল হকের পরিচালনায় উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আরশ আলী বাবলু, উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক সিতাব আলী। জানাইয়া গ্রামবাসীর পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন।

ফেসবুক মন্তব্য