নিউজটি পড়া হয়েছে 31

বিজয় দিবস উপলক্ষে রোটারী কসমোপলিটনের আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্টান সম্পন্ন।

সিলনিউজ২৪.কমঃ বিজয় দিবস উপলক্ষে রোটারী কসমোপলিটনের আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্টান সম্পন্ন হয়েছে।

দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মো. আবু জাহিদ বলেছেন, দেশপ্রেম  ছাড়া কোনো মানুষ সত্যিকার মানুষ হতে পারে না। দেশকে ভালোবাসতে  হবে। এর জন্য প্রয়োজন নিজেদেরকে দেশের জন্য যথাযোগ্য ভাবে গড়ে তুলা। সত্যিকার শিক্ষা অর্জন করে এবং মুক্তিযুদ্ধের ইতিহাসকে উপলব্ধি করে  দায়িত্ববোধ নিয়ে দেশকে উন্নত করার জন্য প্রচেষ্টা চালাতে হবে।  পাশাপাশি দেশবিরোধী সকল কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা  পালন করতে হবে। 

রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন-এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ক্লাবের প্রেসিডেন্টে রোটারিয়ান মনজুর আহমদের খানের সভাপতিত্বে গত শনিবার দক্ষিণ সুরমার জৈনপুরের রোজভ্যালি কিন্ডারগার্ডেন-এ আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিডিজি ডা. মঞ্জুরুল হক চৌধুরী, ডিজিএন লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীর, এসিস্ট্যান্ট গভর্নর পিপি রোটারিয়ান সেলিম খান।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রোজভ্যালি কিন্ডারগার্ডেনের প্রধান শিক্ষক অকিল চন্দ্র তালুকদার, রোটারী ফেনী সেন্ট্রালের পিপি ড. বেলাল উদ্দিন আহমদ, ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ আহমদ খান, রোটারী ক্লাব জালালাবাদের সদস্য রোটারিয়ান আলী আশরাফ খালেদ, রোটারিয়ান পিপি কপিল উদ্দিন বাবলু।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব সিলেট কসমোপলিটন-এর সদস্য রোটারিয়ান পিপি ইফতিয়াক হোসেন মঞ্জু, রোটারিয়ান আইপিপি সাহেদ হোসাইন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান সি এম মোতালেব, রোটারিয়ান মোহাম্মদ বাবলু, রোটারিয়ান মোহাম্মদ মনসুর। সভায় দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা, যেমন খুশি তেমন সাজো, প্রবন্ধ রচনাসহ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআনথেকে তেলাওয়াত করেন রোজভ্যালি কিন্ডারগার্ডেনের শিক্ষক মিনহাজ খান। এছাড়া সভা শুরুর আগে রোজভ্যালি কিন্ডারগার্ডেন-এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আনন্দ ও বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জৈনপুর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বার্তাপ্রেরক:
মো. আব্দুল বাছিত

ফেসবুক মন্তব্য
Share Button
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •