নিউজটি পড়া হয়েছে 213

বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় শহীদদের স্মরণ করলো সিলেটের সর্বস্তরের মানুষ।

নিজস্ব প্রতিবেদক ::: মহান বিজয় দিবসে বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় সকল শহীদদের স্মরণ করলো সিলেটের সর্বস্তরের মানুষ। ভোরের আলো ফুটতেই ফুল আর পতাকা হাতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নামে জনতার ঢল। বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংঘটন, স্কুল-কলেজ, ভার্সিটিসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন শহীদদের প্রতি।

সকাল সাড়ে ৬টায় থেকে শুরু হয়ে শ্রদ্ধা নিবেদন, চলে দিনব্যাপী। এসময় উৎসবমুখর পরিবেশে বিরাজ করে শহীদ মিনার এলাকায়।

সকাল থেকে একে একে শ্রদ্ধা জানান মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর ইউনিট, ডিআইজি সিলেট রেঞ্জ, জেলা ও মহানগর আওয়ামী লীগ, বিভাগীয় কমিশনার, জেলা ও মহানগর বিএনপি, সিলেট জেলা প্রশাসক, সিলেট শহীদ মিনার বাস্তবায়ন পরিষদ, সদর উপজেলা চেয়ারম্যান, অনলাইন নিউজ পোর্টাল সিলনিউজ২৪.কম, মহিলা আওয়ামী লীগ, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার, সিলেট সিটি কর্পোরেশন, জেলা পরিষদ প্রশাসক, পুলিশ সুপার, আর্মড ব্যাটালিয়ন পুলিশ, সিলেট শিক্ষাবোর্ড চেয়ারম্যান, আর আর এফ কমান্ড্যান্ট, সিলেট প্রেসক্লাব, সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ, বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট সদর, সিলেট জেলা প্রেসক্লাব, জেলা ও মহানগর জাসদ, বাসদ, গণতন্ত্রী পার্টি, জেলা ও মহানগর ছাত্রলীগ, আনসার ভিডিপি, সিলেট অনলাইন প্রেসক্লাব, জেলা ও মহানগর ছাত্রদল, সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মানুষ সকাল থেকেই শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন।

এছাড়াও সিলেটের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সংগঠন মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিজয়র‍্যালীসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। 

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/১৬ডিসেম্বর২০১৭/কে

ফেসবুক মন্তব্য
xxx