নিউজটি পড়া হয়েছে 155

কচু পাতায় ধানের শীষ দেখিয়ে আর বিজয়ী হওয়া যাবে না : মুহিবুর রহমান মানিক

চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ) থেকে ::: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, মুক্তিযুদ্ধে বিজয়ী জাতি এখন বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশে উন্নয়ন ও অগ্রগতির স্বপ্ন দেখছে। এদেশে কেউ আর ধর্মের দোহাই দিয়ে রাষ্ট্র ক্ষমতায় যেতে পারবেনা।

তিনি বলেন, একাত্তরে জাতির জনকের নেতৃত্বে বাঙ্গালী জাতি পেয়েছিলো রক্তিম স্বাধীনতা। তথ্য প্রযুক্তির এ যুগে ধর্মের দোহাই দিয়ে আর কচু পাতায় ধানের শীষ দেখিয়ে এদেশের মানুষকে বিভ্রান্ত করা যাবেনা।

বুধবার ছাতকের ছৈলা-আফজালাবাদ ইউপির ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সভায় উপরোক্ত কথা বলেন তিনি।

আ’লীগ নেতা আব্দুল খালিকের সভাপতিত্বে ও ইউপি আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিহাদুল ইসলাম ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পরিমল দেবনাথের যৌথ সঞ্চালনায় বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা আ’লীগের আহ্বায়ক ছানাউর রহমান তালুকদার, যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাহাদাত মো. লাহিন, ছৈলা-আফজালাবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, ভাতগাঁও ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, আফজাল হুসেন, গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলী, দোলারবাজার ইউপি চেয়ারম্যান সায়েস্তা মিয়া, জাউয়া ইউপি চেয়ারম্যান মুরাদ হুসেন, উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিলাল আহমদ, সিলেট জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আলা উদ্দিন আহমদ মুকতার, আ’লীগ নেতা তোফায়েল আহমদ আনা, আব্দুল বারি, মজনু মিয়া, দোলারবাজার ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, ফারুক আহমদ সরকুম, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মালিক, ছাতক উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান জোসেফ। উপস্থিত ছিলেন, হারুন মিয়া, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মওদুদ আহমদ, সদস্য আব্দুল ওয়াদুদ ছামী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, রাফি আহমদ রিংকু, আবিদুর রহমান আংগুর, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম, কৃপেশ চন্দ, ছাতক উপজেলা যুবলীগের শিা বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক আংগুর আলম, গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি তাজামুল হক রিপন, ছাত্রলীগ নেতা শিপলু আহমদ, নিয়ামাত আলী, মাহবুব আলম প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আশরাফ উদ্দিন। গীতা পাঠ করেন প্রবাশ শর্মা।

ফেসবুক মন্তব্য
xxx