নিউজটি পড়া হয়েছে 158

থার্টি ফার্স্ট নাইটে বন্ধ থাকবে বার, নিষিদ্ধ অস্ত্র বহন।

 

সিলনিউজ২৪.কমঃ ইংরেজি নতুন বছরের আগমন উপলক্ষে ‘থার্টি ফাস্র্ট’ নাইট উদযাপন উপলক্ষে রাজধানী ঢাকার সব বার বন্ধ থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। একইসঙ্গে সব ধরণের অস্ত্র বহন ও প্রদর্শনও নিষিদ্ধ থাকবে।

আজ বুধবার সচিবালয়ে আসন্ন বড়দিন উদযাপন এবং থার্টি ফার্স্ট নাইট উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরে সাংবাদিকদের এসব কথা বলেন। এর আগে এই দুই অনুষ্ঠানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশসহ অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ৩১ ডিসেম্বর বিকেল থেকে থেকে ঢাকা শহরের সকল বার বন্ধ থাকবে এবং পরের দিন ভোর ৫টা পর্যন্ত কোন লাইসেন্সপ্রাপ্ত অস্ত্রও কেউ বহন বা প্রদর্শন করতে পারবেন না।

তিনি আরও বলেন, থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কোনো সমাবেশ করা যাবে না। তবে ইনডোরে, হোটেল বা বাসাবাড়িতে কেউ চাইলে থার্টি ফাস্ট নাইট উদযাপন করতে পারবেন। এ ক্ষেত্রে প্রয়োজন হলে  নিরাপত্তা বাহিনী সেখানে নিরাপত্তা দেবে। এছাড়া গুলশান, বনানী, বারিধারা, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ৩১ ডিসেম্বর রাত ৮টার পর কোনো বহিরাগত প্রবেশ করতে না দিতে পুলিশকে নির্দেশনা দেন তিনি।

ফেসবুক মন্তব্য
xxx