অবশেষে সাত পাকে বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ইতালিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা। সোমবার রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে হয়েছে এই হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান। বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন দু’জনেই। বিয়ে হয়েছে হিন্দু রীতিতেই। শুক্রবারের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না বলিউড বা ক্রিকেট মহলের কোন হাইপ্রোফাইল তারকাই। 

বিয়ের পর বিরাটের সেলফি

বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের বেশ কয়েকজন সদস্য এবং বিরাট-অনুষ্কার ঘনিষ্ঠ বন্ধুরা।

বিরাট অনুষ্কাকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন বলিউড তারকারা। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অভিষেক বচ্চন, ফারহান আখতার, হুমা কুরেশি, বিশাল দদলানি, শ্রদ্ধা কপূর, আরও অনেকে শুভেচ্ছা জানিয়েছেন।

বিরাট-অনুষ্কা

এদিন বিরাট ও অনুষ্কা টুইটারে ছবি পোস্ট করে বলেন, ‘আজ আমরা একে অপরকে ভালোবাসার অঙ্গীকার করলাম। পরিবার, ভক্ত এবং শুভাকাঙ্খীদের ভালোবাসায় আমাদের দিনটা আরও শুভ হয়েছে।

পরিবারের সাথে বিরাট-অনুষ্কা

জানা যায় ২০ ডিসেম্বর দেশে ফিরবেন বিরাট-অনুষ্কা। ২১ তারিখ নয়াদিল্লিতে পরিবার-পরিজনদের রিসেপশন পার্টি। এরপরই মুম্বাই এসে নিজেদের নতুন অ্যাপার্টমেন্টে উঠবেন তাঁরা। সেখানেই ২৬ তারিখে ক্রিকেটার ও ফিল্ম জগতের বন্ধুবান্ধবদের জন্য রিসেপশন পার্টি দেবেন বিরাট-অনুষ্কা।

সুত্রঃ উত্তরবঙ্গ 

 

ফেসবুক মন্তব্য
xxx