জগন্নাথপুরে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে মানবাধিকার কমিশনের র‌্যালী ও আলোচনাসভা অনুষ্টিত

 

বিপ্লব দেব নাথ, (জগন্নাথপুর প্রতিনিধি) :::: গতকাল ১০-ই ডিসেম্বর ‘বিশ্ব মানবাধিকার দিবস’ উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার কমিশন জগন্নাথপুর উপজেলা শাখার উদ্যোগে র‌্যালী ও পৌর শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে ।

বাংলাদেশ মানবাধিকার কমিশন জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি ও প্রেসক্লাব সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়ার সভাপতিত্বে, কমিশনের সহ-সভাপতি ও উপজেলা দলিল লেখক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ইসলাম চৌধুরী, কমিশনের সাংস্কৃতিক সম্পাদক ও উপজেলা উদীচী শিল্পিগোষ্ঠির সাধারণ সম্পাদক দ্বীপক কুমার দেবের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল মনাফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারন সম্পাদক কৃতি ফুটবলার মোঃ জাহির উদ্দিন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি পৌর কাউন্সলর মোঃ খলিলুর রহমান, সহ-সভাপতি মোঃ মতিউর রহমান, সহ-সভাপতি মোঃ দিলু মিয়া, জাপা নেতা মোঃ ছোরাব আলী, জগন্নাথপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ রহমান, মানবাধিকার কমিশন জগন্নাথপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মুহাম্মদ ইয়াকুব মিয়া, কমিশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল হক, সহ-দপ্তর সম্পাদক সাংবাদিক বিপ্লব দেব নাথ, জাতীয় দৈনিক মাতৃছায়া জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি জুয়েল আহমদ মাহিন, কমিশনের কার্যনির্বাহী কমিটির সদস্য মোবাম্বির আলী, ছিদ্দিকুর রহমান বকুল, ছাত্রনেতা নাজমুল ইসলাম উজ্জল প্রমূখ ।

প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথপুর পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ বলেন বিশ্ব মানবাধিকার দিবস পালনের মাধ্যমে বিশ্ব বিবেক এখন জাগ্রত । বর্তমান সরকারও মানবাধিকার সংরক্ষণে অত্যান্ত আন্তরিক । সর্বস্থরের মানুষের অধিকার আদায় করা আমাদের নৈতিক দায়িত্ব । তিনি মানবাধিকার কমিশন জগন্নাথপুর উপজেলা শাখার কার্যক্রমে ভুয়সী প্রশংসা করে বলেন জনগনের মানবাধিকার রক্ষায় সকলকে একযোগে কাজ করতে হবে।

আলোচনা সভা শেষে  র‌্যালী সহকারে প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌর পয়েন্টে এসে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ফেসবুক মন্তব্য
xxx