নিউজটি পড়া হয়েছে 189

আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস উপলক্ষে জগন্নাথপুরে আলোচনাসভা ও মানববন্ধন অনুষ্টিত

বিপ্লব দেব নাথ (জগন্নাথপুর) প্রতিনিধি :::: আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস উপলক্ষে জগন্নাথপুরে গত শনিবার দুপুর ১২টায় উপজেলা সন্মেলন কক্ষে জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে আলোচনাসভা ও উপজেলা প্রাঙ্গনে মানববন্ধনের আয়োজন করা হয় ।

উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাওলানা মুহিবুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা শাখার সাধারন সম্পাদক মাওলানা নিজাম উদ্দিন জালালীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার অরুপ কুমার রায়, উপজেলা আনসার ভিডিবি কর্মকর্তা জিল্লুর রহমান ও জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া ।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি রুহেনা বেগম, সদস্য শিউলি বেগম, মাশ্বাদুল হক চৌধুরী রাসেল, আলী আসকর, মোজাম্মিল হোসেন, রুকসানা বেগম, মার্জিয়া বেগম প্রমূখ ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ বলেন, দূর্ণীতি রোধ করতে হলে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে । নিজেকে একজন আদর্শ মানুষ গড়ে তুলতে হলে আমাদের ঘর থেকে দূর্ণীতির বিরুদ্ধে নিজেকে সোচ্ছার হতে হবে । এভাবে যদি আমরা প্রতিটি ক্ষেত্রে সচেতন হই তাহলে দূর্ণীতি রোধ সম্বব। তিনি বলেন বর্তমান সরকার আর্ন্তজাতিক দূর্ণীতি দিবসকে খুবই গুরুত্বের সাথে দেখছে । ফলে এ সংগঠনটি একটি কার্যকর প্রতিষ্ঠানে রূপ নিয়েছে এবং আগের তুলনায় দূর্ণীতি অনেকটাই কমে গেছে । তিনি সকলের সম্মিলিত প্রচেষ্টায় বঙ্গবন্ধুর ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে দূর্ণীতিমুক্ত সমাজ গঠনে সবাইকে কাজ করার আহবান জানান ।

 

ফেসবুক মন্তব্য
xxx