নিউজটি পড়া হয়েছে 44

রোনালদোই হচ্ছেন ব্যালন ডি’অর বিজয়ী! ইঙ্গিত নাইকির।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম :::: প্যারিসের আইফেল টাওয়ারে আজ বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টায় শুরু হবে ব্যালন ডি’অর অনুষ্ঠান। কে জিতবেন ‘ফ্রান্স ফুটবল’-এর এবারের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার?

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’ আগেই জানিয়েছে, ব্যালন ডি’অর-জয়ীর নাম ফাঁস হয়ে গেছে! ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক প্রতিষ্ঠান নাইকিও জানে সেই বিজয়ীর নাম। আর তাই এবারের বর্ষসেরা খেলোয়াড়টির অর্জনের স্মারক হিসেবে নাইকি সীমিতসংখ্যক বুট তৈরি করেছে, যার নাম ‘কুইন্টো ট্রাইয়ুনফো’, মানে ‘পঞ্চম সাফল্যে বিশেষ সংস্করণ’।

লিওনেল মেসি আর ক্রিস্টিয়ানো রোনালদোর শোকেসে ট্রফির সংখ্যা যাদের জানা, তাদের এটা সহজেই বোঝার কথা। ইউরোপের সংবাদমাধ্যম কিন্তু আগেভাগেই জানিয়ে দিয়েছে, এবার ট্রফিটা রোনালদোর হাতেই উঠছে। নাইকির বিশেষ সংস্করণের বুট সংবাদমাধ্যমের এই নিদানের ভিত্তিকে আরও শক্ত করল।

রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডের জন্য তাদের বানানো স্মারক বুটজোড়া ইতিমধ্যেই অনলাইনে অনেকে দেখেছে। নাইকির ‘মার্কুরিয়াল সুপারফ্লাই ভি’ মডেলের এই বুটজোড়ার নাম রাখা হয়েছে রোনালদোর এবারের সম্ভাব্য পঞ্চম ব্যালন ডি’অর জয়কে স্মরণীয় করে রাখতে। সূত্র: এএস

ফেসবুক মন্তব্য
Share Button