নিউজটি পড়া হয়েছে 118

মেয়র নির্বাচন নিয়ে মুখ খুললেন অনন্ত জলিল।

নিজস্ব প্রতিবেদক ::: বেশ কিছুদিন ধরে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এবং অনলাইন মিডিয়ায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে অনন্ত জলিল নির্বাচনে অংশগ্রহণ করছেন বলে সংবাদ ছড়িয়ে পড়ে।এ নিয়ে কৌতূহলের অন্ত নেই মানুষের মাঝে। কিন্তু এ বিষয় নিয়ে অনন্ত জলিল মুখ খুলেননি আগে। অবশেষে তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এ বিষয়ে মুখ খুললেন।
গতকাল মঙ্গলবার রাতে অনন্ত জলিল তার ফেসবুক স্ট্যাটাসে এ বিষয়ে নিজের অবস্থানও পরিষ্কার করেন। সেই সাথে তিনি জানান, নির্বাচনে আসার কোন অভিপ্রায় বা উদ্দেশ্য তার নেই।
তিনি তার স্ট্যাটাসে লিখেছেনঃ
(অনন্ত জলিলের ফেসবুক স্ট্যাটাস)
বন্ধুগণ, আসসালামু আলাইকুম। বন্ধুগণ আমার প্রতি আপনাদের ভালোবাসায় আমি চির কৃতজ্ঞ।
বন্ধুরা, আমি কখনো রাজনীতি করিনি এবং করবোও না। কারন রাজনীতির জন্য আমি নই। আপনারা সবাই জানেন আমি একজন ব্যবসায়ী ও চলচিত্র অভিনেতা মাত্র। আমার প্রতি ভক্তগণের ভালবাসার আবেগের কারণে বলেছিলো আমাকে মেয়র হিসেবে দেখতে চায়। কিন্তু আমি তা ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে ক্লিয়ার করে দিয়েছি। আবারো স্পষ্টভাবেই বলছি  আমি রাজনীতিতে আসবো না। এমনকি কখনো  বিজিএমই এবিকেএমইএ এবং চলচিত্র পরিষদের কোন ইলেকশনও আমি করিনি, সেখানে রাজনৈতিক তো অনেক বড় বিষয়।
এ বিষয়ে পরিষ্কার করার পরেও দেশের বেশ কয়েকটি দৈনিক পত্রিকায় আমার ভুল উদ্ধৃতি ও ছবি দিয়ে মেয়র হওয়ার দৌড় ঝাঁপ শিরোনা মে সংবাদ প্রকাশ করা হয়। এতে আমি বেশ মর্মাহত। অনুরোধ রইলো আমার সাথে কথা না বলে মিথ্যা উদ্ধৃতি প্রকাশ করে এই ধরণের সংবাদ প্রকাশ করবেন না।
আমি অতি সামান্য একজন মানুষ, তাই আপনাদের ভালোবাসা নিয়ে সবসময় আপনাদের পাশেই থাকতে চাই। ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।
—অনন্ত জলিল
সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ই.কে/৬ডিসেম্বর
ফেসবুক মন্তব্য
Share Button