নিউজটি পড়া হয়েছে 19

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার মতো শক্তি বিএনপি-জামায়াতের নেই : তারানা হালিম

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার মতো শক্তি বিএনপি-জামায়াতের নেই।

তিনি বলেন, ‘আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে থাকি তাহলে আমাদের মধ্যে বিভাজন নয় ঐক্যবদ্ধ থাকতে হবে।তারানা হালিম শনিবার দুপুরে জেলার নাগরপুর সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন।

তারানা হালিম বলেন, যদি আমরা ঐক্যবদ্ধ থাকি তা হলে অবশ্যই নৌকা মার্কা জিতবে। আমি বিশ্বাস করি নৌকা মার্কা জিতলে জিতে শেখ হাসিনা। আর শেখ হাসিনা জিতলেই আমি জিতি। তাই আগামি নির্বাচনের আগেই আমাদের ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে রুখতে হবে। তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব। 

আগামীতে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।সম্মেলনে উপস্থিত সকল নেতাকর্মীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগামিতে দল যাকেই মনোনয়ন দান করুক তার পক্ষে কাজ করে তাকে নির্বাচিত করুন।সম্মেলনের উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল এবং এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাউছার।উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাবর আল মামুনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মতিউর রহমান মতি, কাজি শহিদুল্লাহ লিটন, আব্দুল আলিম বেপারি, ডা. আব্দুস সালাম প্রামানিক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরণ, তারেক শামস খান হিমু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলী প্রমুখ।বাসস 

ফেসবুক মন্তব্য
Share Button