নিউজটি পড়া হয়েছে 35

মেয়র আনিসুল হককে শেষ শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সিলনিউজটুয়েন্মেটিফোরডটকম ::: মেয়র আনিসুল হককে শেষ শ্রদ্ধা জানাতে বনানীর বাসভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরিবারের প্রতি সমবেদনা ও আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেছেন প্রধানমন্ত্রী। আজ (শনিবার) দুপুরে মেয়র আনিসুল হকের মরদেহ শাহজালাল বিমানবন্দর থেকে তার বাসভবন বনানীতে নেয়া হয়েছে। আনিসুল হকের মরদেহ শেষ শ্রদ্ধা জানানোর জন্য বনানীর বাড়িতে ভিড় করেছেন তার কাছের মানুষেরা। আওয়ামী লীগসহ বিভিন্ন দলের নেতা এবং তার শুভাকাঙ্ক্ষীরা। সেখানে একটি ভারাক্রান্ত পরিবেশ সৃষ্টি হয়েছে। শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ বিকাল ৩টা থেকে আর্মি স্টেডিয়ামে রাখা হবে। সেখানেই বিকেল ৪টায় আসরের নামাজের পর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

২৯ জুলাই নাতির জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্যে যান রুবানা হক ও আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আনিসুল হক। ১৩ আগস্ট তাকে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তার মস্তিষ্কে প্রদাহজনিত রোগ সেরিব্রাল ভাস্কুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকরা। এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছিল। অবস্থার কিছুটা উন্নতি হলে ৩১ অক্টোবর আইসিইউ থেকে রিহ্যাবিলিটেশন সেন্টারে স্থানান্তর করা হয়। কিন্তু গেলো মঙ্গলবার অবস্থার অবনতি হলে তাকে পুনরায় আইসিইউতে নেয়া হয়।

আইসিইউতে নেয়ার ২দিন পর বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের দ্য ওয়েলিংটন হাসপাতালে মারা যান আনিসুল হক।

সুত্রঃ সময় টিভি

ফেসবুক মন্তব্য
Share Button