নিউজটি পড়া হয়েছে 29

ছেলের কবরের পাশেই হবে আনিসুল হকের শেষ শয্যা।

সিলনিউজ২৪.কমঃ রাজধানীর বনানী কবরস্থানে মা ও ছেলের কবর। ছেলের কবরেই শায়িত করা হবে মেয়র আনিসুল হককে। পাশেই তাঁর মায়ের কবর।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মরদেহ আজ দেশে আসছে। বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি-০০২ যোগে বেলা ১১টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে।

গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে মারা যান টিভি ব্যক্তিত্ব, ব্যবসায়ী ও মেয়র আনিসুল হক।

নাগরিক টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আব্দুন নূর তুষার বলেন, ‘তাঁর মরদেহ সরাসরি বাসায় যাবে। সেখানে তিনি থাকবেন দুপুর ৩টা পর্যন্ত। তাঁর আত্মীয়, স্বজন, বন্ধুবান্ধবরা সেখানে তাঁকে শেষ বিদায় জানাবেন। তারপর তাঁকে নিয়ে আসা হবে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে। বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত সেখানে অবস্থান করবেন। সেখানেই আসরের নামাজ আদায় করা হবে। এরপরই তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।’

জানাজা শেষে সন্ধ্যার আগেই বনানী কবরস্থানে তাঁর দাফন অনুষ্ঠিত হবে।

আব্দুন নূর তুষার বলেন, ‘সেখানে তাঁর মায়ের কবর আছে। সেখানে তাঁর পুত্র সন্তানের কবর আছে। সেখানে তাঁর পুত্রসন্তানের কবরে তাঁর সাথে সমাহিত করা হবে।’

এর আগে গতকাল শুক্রবার বাদ জুমা সেন্ট্রাল লন্ডনের রিজেন্ট পার্ক মসজিদে প্রয়াত মেয়র আনিসুল হকের জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনার মো. নাজমুল কাওনাইন, পরিবারের সদস্যরা, বাংলাদেশ কমিউনিটির নেতারা, যুক্তরাজ্যে বসবাসরত মরহুমের অসংখ্য শুভাকাঙ্ক্ষী, বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারীরা এবং বাংলাদেশ কমিউনিটির সর্বস্তরের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য
Share Button