নিউজটি পড়া হয়েছে 191

শেখ হাসিনা সরকার তৃণমূল মানুষের নিরাপত্তা দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন : কেয়া চৌধুরী

সিলনিউজটুয়েন্টিফোরডটকম :::: সিলেট সদর উপজেলার গ্রাম পুলিশদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ‘বাই সাইকেল’ বিতরণ অনুষ্ঠান জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার অনুষ্ঠিত  উক্ত উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-সিলেট মহিলা আসন-২৮ এর সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় এমপি কেয়া চৌধুুুরী বলেন, শেখ হাসিনা সরকার তৃণমূল মানুষের জানমালের নিরাপত্তা দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় গ্রাম পুলিশদের দিকে লক্ষ রেখে জননেত্রী শেখ হাসিনার উপহার ‘বাই সাইকেল’ সিলেট সদর উপজেলার গ্রাম পুলিশদের মধ্যে প্রদান করা হয়েছে।

তিনি বলেন, দেশকে শান্তি, সমৃদ্ধি বিশেষ করে সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং নারীদের প্রতি বিভিন্ন সহিংসতার বিরুদ্ধে গ্রাম পুলিশ সদস্যরা সাধারণ মানুষের পাশে থাকতে পারবে। এবং বাই সাইকেল ব্যবহার করে বিভিন্ন দফতরে তাদের কার্যক্রম এবং যেকোন বার্তা পৌঁছে দিতে পারবেন অারো সহযে।

এসময়  অনুষ্ঠানে সিলেটের রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লে­খ্য, আওয়ামী লীগ সরকারের বরাদ্দকৃত সিলেট জেলার জন্য গত ৪ বছরে এই পর্যন্ত বরাদ্দ ৫৫ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়। যা সিলেট জেলা পরিষদ ও বিভিন্ন উপজেলা প্রশাসনের মাধ্যমে বাস্তবায়ন হয়েছে।

ফেসবুক মন্তব্য
xxx