নিউজটি পড়া হয়েছে 101

রাজশাহী কিংসকে উড়িয়ে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে খুলনা টাইটান্স।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম :::: শফিউল ঝড়ে রাজশাহী কিংসকে উড়িয়ে দিয়েছে খুলনা টাইটান্স। ড্যারেন স্যামির দলকে ৬৮ রানে হারিয়েছে মাহমুদুল্লাহ বাহিনী। টস হেরে আগে ব্যাট করে ৫ উইকেটে ২১৩ রান করে খুলনা। এটি এবারের আসরের সর্বোচ্চ রান। জবাবে, ব্যাট করতে নেমে ১ ওভার বাকি থাকতেই ১৪৫ রানে গুটিয়ে যায় রাজশাহী। ম্যাচ সেরা হয়েছেন নিকোলাস পুরান।

জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে, ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ২৮ রান তোলেন শান্ত ও রুশো। মাত্র ৬ রান করে রুশো রান আউটের ফাঁদে পড়লে ভাঙ্গে এই জুটি। তবে, আফিফকে নিয়ে বীরদর্পে এগিয়ে যান নাজমুল। ফিফটি থেকে মাত্র এক রান দূরে থাকতে নাজমুলকে ৪৯ রানে থামিয়ে দেন ফ্রাঙ্কলিন। মাত্র ২ রানের ব্যবধানে ফ্রাঙ্কলিন সাঝঘরে ফেরান নির্ভরতার প্রতীক অধিনায়ক মাহমুদুল্লাহকেও। তবে, পুরানের ৫৭ রানে বড় সংগ্রহের ভিত্তি পায় খুলনা।

শেষ দিকে ব্রাফেটের ৩৪ ও আফিফের অপরাজিত ৫৪ রানে এবারের আসরের সর্বোচ্চ ২১৩ রানের সংগ্রহ পায় দক্ষিণাঞ্চলের দলটি। জবাবে, ব্যাট করতে নেমে, শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে রাজশাহী। রনি তালুকদার ৩৬, মিরাজ ২৯ রান করলেও নামের প্রতি সুবিচার করতে পারেননি অন্যরা। আর তাতেই মাত্র ১৪৫ রানে অলআউট হয় রাজশাহী। ২৬ রানে ৫টি উইকেট নিয়েছেন শফিউল।

এ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে আবারও টেবিলের শীর্ষে উঠে গেলো মাহমুদুল্লাহ রিয়াদের দল। ৯টি ম্যাচ শেষে সিলেট সিক্সার্স, রাজশাহী কিংস এবং চিটাগং ভাইকিংসের পয়েন্ট যথাক্রমে ৭, ৬ এবং ৫। সমান সংখ্যক ম্যাচ খেলেছে খুলনা। ফলে কোয়ালিফাই রাউন্ড অনেকটাই নিশ্চিত রূপসা পাড়ের দলটির।

সময় টিভি

ফেসবুক মন্তব্য