নিউজটি পড়া হয়েছে 96

সিকান্দার রাজার ব্যাটিং নৈপুণ্যে জয় পেল চিটাগং ভাইকিংস।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম :::: জিম্বাবুয়ের ব্যাটসম্যান সিকান্দার রাজার ব্যাটিং নৈপুণ্যে বিপিএল চট্টগ্রাম পর্বে টানা ৩ম্যাচ হারের পর জয়ের মুখ দেখলো চিটাগং ভাইকিংস। টুর্নামেন্টের ২৬তম ম্যাচে আজ স্বাগতিকরা ৪০ রানে হারিয়েছে সিলেট সিক্সার্সকে।

চট্টগ্রামের সাগরিকা জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং-এ নেমে ২০ ওভারে ৫ উইকেটে ২১১ রান করে চিটাগং। দলের পক্ষে ৪৫ বলে ৯৫ রান করেন সিকান্দার রাজা। তার ইনিংসে ৯টি চার ও ৬টি ছক্কার মার। এছাড়া ভাইকিংস অধিনায়ক নিউজিল্যান্ডের লুক রঞ্চি ২৫ বলে ৪১ ও দক্ষিণ আফ্রিকার ভ্যান জাইল ২৬ বলে ৪০ রান করেন। সিলেটের কামরুল ইসলাম রাব্বির ২টি উইকেট নেন।

জবাবে ওয়েস্ট ইন্ডিজের ওপেনার আন্দ্রে ফ্লেচারের দুর্দান্ত শুরুর পরও পরের দিকের ব্যাটসম্যানরা বড় ইনিংস খেলতে না পারায় ২০ ওভারে ৮ উইকেটে ১৭১ রান পর্যন্ত যেতে পারে সিলেট। দলের হয়ে ফ্লেচার ৪৬ বলে ৭১ রান করেন। তার ইনিংসে ৮টি চার ও ৪টি ছক্কা ছিলো। চিটাগং-এর তাসকিন আহমেদ নেন ৩টি উইকেট।

এই জয়ে ৭ খেলায় ২ জয়ে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে উঠে এলো চিটাগং। আর ৯ খেলায় ৩ জয়ে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানেই থাকলো সিলেট।

ফেসবুক মন্তব্য