নিউজটি পড়া হয়েছে 105

সিলেট চেম্বার নেতৃবৃন্দের সাথে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও পরিচালকের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম :::: বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও পরিচালক মো.ওবায়দুল আজমের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) চেম্বার কার্যালয়ের সন্ধ্যা সাড়ে ৫টায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওবায়দুল আজম বলেন, দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি বাংলাদেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিভাগীয় চেম্বার। বাংলাদেশের ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন, ব্যবসা সংক্রান্ত নীতিমালা প্রণয়ন ও বাস্তবায়নে সিলেট চেম্বারের ভূমিকা অনস্বীকার্য। তিনি বাণিজ্যমেলা আয়োজনে সিলেট চেম্বারকে সর্বাত্মক সহযোগিতা আশ্বাস প্রদান করেন।
তিনি বলেন- বাণিজ্য সংগঠনগুলোকে গতিশীল করার লক্ষ্যে টিও রুলসকে নতুন আঙ্গিকে সাজানো হবে।

তিনি অারও বলে, যেসব অবৈধ বাণিজ্য সংগঠন প্রকৃত লাইসেন্সপ্রাপ্ত সংগঠনগুলোর কার্যক্রমে বাধার সৃষ্টি করছে সেগুলোর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট চেম্বারের প্রাক্তন সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক সালাহ্ উদ্দিন আলী আহমদ, সহ-সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. হিজকিল গুলজার, জিয়াউল হক, মাসুদ আহমদ চৌধুরী, পিন্টু চক্রবর্তী, মো. ওয়াহিদুজ্জামান (ভূট্টো), এহতেশামুল হক চৌধুরী, চন্দন সাহা ও মো. আতিক হোসেন।

ফেসবুক মন্তব্য
xxx