নিউজটি পড়া হয়েছে 107

আসন্ন রংপুর সিটি নির্বাচনে জাতীয় সংসদ নির্বাচনের আলামত পাওয়া যাবে : এরশাদ

সিলনিউজটুয়েন্টিফোরডটকম :::: জাতীয় পার্টির চেয়ারম্যান এবং সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে আগামী জাতীয় সংসদ নির্বাচন কিভাবে অনুষ্ঠিত হবে তার আলামত পাওয়া যাবে । এই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে করতে পারলে বর্তমান নির্বাচন কমিশনের ওপর দেশবাসী এবং সব রাজনৈতিক দলের আস্থা সৃষ্টি হবে।’

সাবেক রাষ্ট্রপতি মঙ্গলবার তার বনানীস্থ কার্যালয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শেখ ফয়সল শাহরিয়ার জিয়াদ এবং তার শতাধিক অনুসারীর আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলামের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এবং যোগদানকারীদের মধ্যে ব্যারিস্টার শেখ ফয়সল শাহরিয়ার জিয়াদ।

এরশাদ আরো বলেন, ‘জাতীয় পার্টিতে এখন নতুন জোয়ার সৃষ্টি হয়েছে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এখন জাতীয় পার্টির পতাকা তলে সমবেত হচ্ছেন। আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসারই প্রতিফলন ঘটবে। তাই নির্বাচনের জন্য আমাদের এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে।’

এসময় সেখানে জাপার প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, সুনীল শুভ রায়, শফিকুল ইসলাম সেন্টু, উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম ওমরসহ অনেকে উপস্থিত ছিলেন।

সুত্রঃ সময় টিভি

ফেসবুক মন্তব্য