নবীগঞ্জে ডাকাতদলের কবলে পড়ে ব্যবসায়ীর সর্বস্ব লুট।

এম,মুজিবুর রহমান, নবীগঞ্জ থেকেেঃ ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে একদল ডাকাতরা ব্যবসায়ীর মাতায় আঘাত করে তার সাথে থাকা নগদ টাকা, মোবাইল কার্ডসহ প্রয়োজনীয় জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় ব্যবসায়ী কাসেম মিয়াকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে সিলেট-ঢাকা মহাসড়কের আউশকান্দি বাজারে। জানা যায়, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের দেওতৈল গ্রামের মো: আবুল কাসেম দীঘদিন ধরে আউশকান্দি হীরাগঞ্জ বাজার মুক্তিযোদ্ধা মার্কেটস্থ ভেরাইটিজ ষ্টোরের ব্যবসা পরিচালনা করে আসছেন।

আহত ব্যবসায়ী কাসেম মিয়ার সাথে কথা হলে তিনি জানান, প্রতিদিনের ন্যায় ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে রাত ২টায় দিকে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথিমধ্যে মহাসড়ক সংলগ্ন দেওতৈল প্রবেশ মুখে একটি কার সাইড করা দেখতে পাই। কিছু বুঝে উঠা আগে ২/৩ জন লোক আমাকে ঝাপটে ধরে টাকা পয়সা সব দিয়ে দেবার জন্য বলে, এক পর্যায়ে হাতের টর্চ লাইট দিয়ে আমার মাথায় আঘাত করলে আমি হয়ে মাটিতে পড়ে যাই। আমা সাথে থাকা নগদ ৪৭ হাজার টাকা, মোবাইল কার্ড সহ প্রায় ৬০ হাজার টাকার জিনিস পত্র লুট করে তাদের ব্যবহৃত কার দিয়ে তারা শেরপুরের দিকে পালিয়ে যায়।

Facebook Comments