বিয়ে করলেন আমব্রিন।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম :::: প্রেমে পড়ার ঘোষণা পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন লাক্স তারকা ও বিপিএল উপস্থাপিকা আমব্রিন। কানাডায় বিয়ে করেছেন তিনি। পাত্রের নাম তৌসিফ আহসান চৌধুরী। প্রায় বছরখানেক আগে বন্ধুদের মাধ্যমে প্রথম পরিচয় ঘটে আমব্রিনের। পরিচয়ের পর ধীরে ধীরে প্রগাঢ় হতে থাকে সেই প্রেম। অতঃপর প্রেমের তিন মাসের মাথায় বিয়ে।

বিয়ের কথাটি কানাডা থেকে নিশ্চিত করেন আমব্রিন। এ প্রসেঙ্গে তিনি বলেন, যখন প্রেমে পড়ি তখন সবাইকেই জানিয়েছি। বিয়ের বিষয়টিও সবাইকে জানালাম। গত ৪ নভেম্বর আমরা বিয়ে করেছি। এ জন্য এই মুহূর্তে আমার প্রিয় বাংলাদেশে আসা সম্ভব হয়নি। অনেকেই এবারের বিপিএল উপস্থাপনায় আমাকে না দেখতে পেয়ে দারুণ মিস করছেন বলে জানিয়েছেন। তাদের প্রতি আমার অনেক ভালোবাসা। মূলত নতুন বিয়ের জন্য এ সময়টা দেশে আসতে পারিনি।

আমব্রিন আরও বলেন, তৌসিফের মতো একটা ছেলে পেয়েছি। ও একেবারেই আমার মনের জগতের সেই রাজপুত্র। লং ডিস্টেন্স রিলেশনশিপের কারণে মাঝে মাঝে কষ্টবোধ থাকত আমাদের। এখন সম্পর্কটাকে একেবারে পাকাপোক্ত করে নিলাম। আমরা দুজনেই অনেক হ্যাপি।

এ ছাড়া নতুন সম্পর্ক এবং জীবনের নতুন জার্নির জন্য সবার কাছেই দোয়া চেয়েছেন এ লাক্স তারকা। শিগগিরই দেশে ফিরবেন বলেও জানিয়েছেন আমব্রিন।

Facebook Comments