নিজেদের তৃতীয় ম্যাচে হ্যাট্রিক জয় তুলে নিল সিলেট সিক্সার্স।

নিজস্ব প্রতিবেদক ::: নিজেদের তৃতীয় ম্যাচে হ্যাট্রিক জয় তুলে নিল সিলেট সিক্সার্স। দুর্দান্ত পারফরমেন্স অব্যাহত রেখেছে হোম টিম। রানের উৎসবের ম্যাচে সিক্সার্সরা ৩৩ রানে হারিয়েছে রাজশাহী কিংসকে। আগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটির দাপুটে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২০৫ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স। জয়ের জন্য ২০৬ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ৮ উইকেটে ১৭২ রানে শেষ হয় রাজশাহী কিংসের ইনিংস।

এর আগে টস হেরে মাঠে নামে সিলেট সিক্সার্স। রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি টস জিতে ব্যাট করতে পাঠান সিলেটকে। দারুণ ছন্দে থাকা সিলেট সিক্সার্স শুরুটাও করে দুর্দান্ত।

২০৬ রানের টার্গেটে খেলতে নেমে রাজশাহী কিংসের ওপেনিং জুটিটা খেলে যাচ্ছিল দারুন ছন্দে। মুমিনুল হক ও লুক রাইট ৫ ওভার ২ বলেই তুলে নিয়েছিলেন ৫০ রান। জয়ের স্বপ্নটা দেখতে শুরু করেছিল রাজশাহী কিংস। কিন্তু মমিনুলের ফিরে যাওয়ায় প্রথম ধাক্কাটা শুরু হয় কিংসদের। মুমিনুল ফেরেন ১৬ বলে ২৪ রান করে। মুশফিকুর রহিম, রনি তালুকদার ও সামিট প্যাটেল দ্রুত সাজঘরে ফিরলে চাপে পরে কিংসরা। ওপেনিংয়ে খেলতে নামা লুক রাইট ৩৯ বলে ৫৬, ফ্রাংকলিন ৩৫ রানে ফিরে গেলে ম্যাচ থেকে ছিটকে পড়ে রাজশাহী কিংস। সিলেট সিক্সার্স এর আবুল হোসেন ২২ রানে ৩টি এবং ফ্লুংকেট ২৯ রানে নেন ৩ উইকেট।

এর আগে দুর্দান্ত পারফর্ম করা সিলেটের দুই অপেনার আন্দ্রে ফ্লেচার ও উপল থারাঙ্গার ১০১ রানের জুটিটা বড় স্কোরের পথটা সহজ করে দেয়। ফ্লেচার ৩০ বলে ৪৮ রান এবং লংকান থারাঙ্গা ৩৭ বলে ৫০ রান করে সাজঘরে ফেরেন। এরপর সাব্বির দ্রুতই ফিরে যান ১৪ বলে ১৬ রান করে। তবে দানুস্কার ২২ বলে ৪২ রানের একটি ঝড় ইনিংস এবং রোজের ২৫ রানের সুবাদে শেষ পর্যন্ত বড় সংগ্রহ করে সিলেট। রাজশাহী কিংসের উইলিয়ামস ৩৯ রানে ২টি এবং রেজা ও ফ্রাংকলিন নেন ১টি করে উইকেট।

নিজেদের মাঠে বিপিএলের পঞ্চম আসরের দুর্দান্ত খেলা সিলেট সিক্সার্স এখন পযর্ন্ত পয়েন্ট তালিকার র্শীষে রয়েছে। ৮ তারিখ সন্ধ্যায় সিলেট পর্বের শেষ ম্যাচে খুলনা টাইটান্সের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/খোকন/৭নভেম্বর

Facebook Comments