নিউজটি পড়া হয়েছে 113

নিরপেক্ষ সরকারের দাবিতে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাবে বিএনপি : ফখরুল

সিলনিউজটুয়েন্টিফোডটকম :::: বর্তমান সরকার যে নির্বাচিত নয় তা বাংলাদেশে সফররত কমনওয়েলথভুক্ত দেশগুলোর প্রতিনিধিদের জানানো হয়েছে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ দুপুরে নয়াপল্টনে দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি। বিএনপি এখনই কোন সংঘাতপূর্ণ পরিবেশে যেতে চায়না মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, নির্দলীয়, নিরপেক্ষ সরকারের দাবি আদায়ে শান্তিপূর্ণ উপায়ে আন্দোলন চালিয়ে যাবে দলটি।

অতীতের সব রেকর্ড ভেঙে প্রধান বিচারপতিকে জোর করে দেশ থেকে বের করে দেওয়া হয়েছে বলে মন্তব্য করে তিনি বলেন, ‘ভিন্ন কায়দায় ভিন্ন মোড়কে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার চেষ্টা করছে সরকার। বিভিন্ন কারণে আগামী ১১ নভেম্বরের জনসভা ১২ নভেম্বর করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা আশা করবো দেশের রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনার ক্ষেত্রে সরকার সহযোগিতা করবে।’

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় আমাদেরকে নতুন করে শপথ নিতে হবে। জনতা আজ যেভাবে ঐক্যবদ্ধ হয়েছে তাতে অপশক্তির পরাজয় হবেই। আগামী দিনে জনতার বিজয় হবে।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx