নিউজটি পড়া হয়েছে 126

দ্বিতীয় ম্যাচেও দুর্দান্ত জয় তুলে নিয়েছে সিলেট সিক্সার্স।

নিজস্ব প্রতিবেদক :::: নিজেদের দ্বিতীয় ম্যাচেও দুর্দান্ত জয় তুলে নিয়েছে সিলেট সিক্সার্স। তামিমবিহীন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৪ উইকেটে হারিয়ে জয়ের পথেই থাকল সিলেট। তবে শেষ দিকে জয়টা কঠিন করে তুলেছিল সিক্সার্সরা। শেষ চার বলে জয়ের জন্য দরকার ছিল ৪ রান, পর পর দুটি সিঙ্গেল রান নেওয়ার দুই বলে ২ রানের দরকার ছিল সিলেটের। পরের বলেই চার মেরে সিলেটের জয় নিশ্চিত করেন সোহান।

তবে জয়ের কাছে এসে নাসির ও হোয়াইটলি আউট হয়ে গেলে চাপে পড়ে যায় সিলেট। তবে সোহানের মারমুখি ৩ চার ও ১ ছক্কায় শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে নাসিরের দল।

প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও শুরুটা হয় দুর্দান্ত, দুই ওপেনার উপুল থারাঙ্গা ও আন্দ্র ফ্লেচার ব্যাট চালিয়েছেন সাবলীল। উদ্বোধনী জুটিতেই দু’জন যোগ করেন ৭৩ রান। এরপর ৩৬ করা ফ্লেচারকে ফেরান ওয়েস্ট ইন্ডিজ তারকা ব্রাভো। তবে টানা দ্বিতীয় ম্যাচেও নিজের দ্বিতীয় ফিফটি তুলে নিয়েছেন লঙ্কান ওপেনার থারাঙ্গা।

এর আগে নাসির ও তাইজুলের নিয়ন্ত্রিত বোলিং কুমিল্লার রানের গতি আটকে রাখে। মারলন স্যামুয়েলসের ফিফটিতে শেষ পর্যন্ত লড়াইয়ের পুঁজি পায় কুমিল্লা ভিক্টোরিয়ানস। ৬০ রান করেন স্যামুয়েলস। অলক কাপালির ব্যাট থেকে আসে ২৬ রান। ২০ ওভারে কুমিল্লার দলীয় স্কোর দাঁড়ায় ৬ উইকেটে ১৪৫।

তাইজুল ও সান্তোকি নেন দুটি করে উইকেট। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যায় ঢাকা ডায়নামাইটস খেলবে খুলনা টাইটানসের বিপক্ষে।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ই/খো/৫নভেম্বর

ফেসবুক মন্তব্য
xxx