নিউজটি পড়া হয়েছে 107

সিলেটে আয়কর মেলা শুরু।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: সিলেটে সাতদিনব্যাপী আয়কর মেলা শুরু হয়েছে। নগরীর আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে শুরু হওয়া বিভাগীয় পর্যায়ের এই মেলা শেষ হবে ৭ নভেম্বর। সিলেট কর অঞ্চলের ব্যবস্থাপনায় আয়োজিত এই আয়কর মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে। মেলা থেকে এবার ৪০ কোটি টাকা আদায়ের টার্গেট ধরা হয়েছে।

বুধবার (১ নভেম্বর) সকাল ১০টায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি। পরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট কর অঞ্চলের কমিশনার সৈয়দ আবু দাউদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদ, মেট্রোপলিটন চেম্বার সভাপতি হাসিন আহমদ, উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ, অতিরিক্ত কাস্টমস কমিশনার নিয়াজুর রহমান এবং সিলেট কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা।

সিলেট কর অঞ্চলের উপ-কর কমিশনার কাজল সিংহ জানিয়েছেন মেলায় মোট চারটি চত্বরে ২২টি বুথ রয়েছে। এগুলো হচ্ছে- হাছন রাজা, রাধারমন, দুর্বিনশাহ ও শাহ আব্দুল করিম চত্বর। এর বাইরে কাস্টমসের একটি বুথ এবং একটি মিডিয়া কর্নারও স্থাপন করা হয়েছে। তাছাড়া একটি সেলফি কর্নারও রয়েছে মেলা প্রাঙ্গনে।

তাছাড়া সিলেটের গোলাপগঞ্জ কর অফিসে ৫ ও ৬ নভেম্বর দু’দিন ব্যাপী মেলা অনুষ্ঠিত হবে। পাশাপাশি ২ নভেম্বর হবিগঞ্জের মাধবপুর, ৪ নভেম্বর সিলেটের বালাগঞ্জ ও ৬ নভেম্বর মৌলভীবাজারের শ্রীমঙ্গল, সিলেটের ফেঞ্চুগঞ্জ ও সুনামগঞ্জের ছাতকে ভ্রাম্যমাণ মেলা অনুষ্ঠিত হবে।

ফেসবুক মন্তব্য