নিউজটি পড়া হয়েছে 133

বিশ্বনাথে ডাঃ শামছুল ইসলামকে ধ্রুবতারা’র সংবর্ধনা প্রদান।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: সিলেটের বিশ্বনাথ উপজেলার সামাজিক সংগঠন ধ্রুবতারা ইয়ূথ ডেভলাপমেন্ট ফাউন্ডেশন’র পক্ষ থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও বিশ্বনাথ উপজেলার কৃতি সন্তান ডাঃ শামছুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংগঠনের উদ্যোগে ৩১ অক্টোবর (মঙ্গলবার) এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা।

ধ্রুবতারা বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি আব্দুল বাতিনের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক আর কে মুন্নার পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ডাঃ শামছুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লার্ণিং পয়েন্ট’র পরিচালক ও বিশ্বনাথ ডিগ্রী কলেজের প্রাক্তন প্রভাষক মঈন উদ্দিন। বক্তব্য রাখেন বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মতছির আলী, ইঞ্জিনিয়ার সৈয়দ সাদিকুল ইসলাম ফরহাদ, ব্যবসায়ী মোঃ আখতার, জাকির হাসান, বাপ্পি ঘোষ, কাজী শাহাব উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলায়াত করেন সংগঠনের সদস্য ওয়াহিদুর রহমান ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ধ্রুবতারা সিলেট জেলা শাখার অর্থ সম্পাদক শহিদ আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধ্রুবতারার বিশ্বনাথ উপজেলা সহ সভাপতি ওলিয়ুর রহমান বাবলু, সাইদ মিয়া, সাংগঠনিক সম্পাদক মৌরশ আলী, প্রকাশনা সম্পাদক আখতার হোসেন শেখ, বিশ্বনাথ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইকবাল মিয়া, সদস্য মুজিব খান, শাহরিয়ার আলম শুভ, নজরুল ইসলাম, মামুন মিয়া, আবু বক্কর, সুনিল বৈদ্য, রফিকুল ইসলাম খান, শুভন মিয়া, মুহিব মিয়া, আলা উদ্দিন, নাহিদ আলী, রাজু আহমদ, সুমন মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে ধ্রুবতারার সভাপতি আব্দুল বাতিন এর পক্ষ হতে দরিদ্রদের কল্যাণে অতিথিবৃন্দের কাছে বিভিন্ন দাবি তুলে ধরা হলে সংবর্ধিত অতিথি ডাঃ শামছুল ইসলাম দরিদ্র রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান এবং প্রধান অতিথি অধ্যক্ষ নেহারুন নেছা তার প্রতিষ্ঠানে দরিদ্র ছাত্রীদের বিনামূল্যে পড়ালেখা করার সুযোগ ও বিশেষ অতিথি মঈন উদ্দিন লার্ণিং পয়েন্টে দরিদ্র শিক্ষার্থীদের পড়ালেখা করার সুযোগ প্রদানের আশ্বাস প্রদান করেন।

ফেসবুক মন্তব্য