নিউজটি পড়া হয়েছে 159

নরসিংদীতে দুটি সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করে ফেরার পথে নরসিংদী সদরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া জেলার শিবপুরে আলাদা দুর্ঘটনায় নিহত হয়েছেন আরো ৩ জন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন।

কক্সবাজারে রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা দিয়ে আর বাড়ি ফেরা হলো না সিলেটের বিয়ানীবাজারের ছয় ব্যবসায়ীর। স্থানীয়রা জানায়, সোমবার সকালে কক্সবাজার থেকে সিলেটগামী মাইক্রোবাসটি নরসিংদী সদর উপজেলার মাধবদীর কান্দাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ ৪ যাত্রী নিহত হন।

এছাড়া আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে আরো দু’জনের মৃত্যু হয়। এ বিষয়ে নরসিংদীর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মজিবুর রহমান বলেন, ‘৪ জনের স্পট ডেড পাই আমরা। নিহতদের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করি। নিহতদের সবাই সিলেটের বিয়ানীবাজারে বাসিন্দা বলে জানিয়েছে, পুলিশ।

নরসিংদীর মাধবদী থানার ওসি মো. ইলিয়াস বলেন, ‘নিহতদের পরিচয় আমরা জানতে পেরেছি। তাদের আত্মীয় স্বজনদের সাথে আমাদের যোগাযোগ হয়েছে। আহত দুজন তাদের শনাক্ত করেছে নিহতদের নাম ঠিকানা।’

অন্যদিকে বেলা ১১টার দিকে নরসিংদীর শিবপুরের বাগারচর এলাকায় একটি বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। পরে ফায়ার সার্ভিস ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

দুটি দুর্ঘটনা তদন্তে নরসিংদীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট সাইফুল ইসলামকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এছাড়া নিহতদের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে জেলা প্রশাসন।

ফেসবুক মন্তব্য
xxx