নিউজটি পড়া হয়েছে 99

তিন ফরম্যাটেই দক্ষিণ আফ্রিকার কাছে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: তিন ফরম্যাটেই দক্ষিণ আফ্রিকার কাছে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ। দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মিলার ঝড়ে উড়ে গেল টাইগাররা। মিলারের ৩৫ বলে দ্রুততম সেঞ্চুরিতে টি-টোয়েন্টিতে নিজেদের পঞ্চম দলীয় সর্বোচ্চ ২২৪ রান তোলে দক্ষিণ আফ্রিকা। জবাবে মাত্র ১৪১ রানেই অলআউট সাকিব আল হাসানের দল। দলের হয়ে ৪৪ রানের ইনিংস খেলেন সৌম্য সরকার।

মিলার ঝড় শুরু হওয়ার আগে ১১তম ওভারে শূন্য রানে জীবন পেয়েছিলেন তিনি। ক্যাচটি লুফে নিতে পারলেন না মুশফিক। সেখান থেকেই মারমুখী ব্যাটিং শুরু করে ৩৫ বলে দ্রুততম সেঞ্চুরি পূর্ণ করেন মিলার। সাইফউদ্দিনের এক ওভারেই পাঁচ ছক্কা হাঁকান তিনি। শেষ পাঁচ ওভারে ৯০ রান তুলে বড় সংগ্রহ নিশ্চিত করে দক্ষিণ আফ্রিকা। শুধুমাত্র সাকিব আল হাসান ছাড়া বাকি পাঁচ বোলার ওভার প্রতি দিয়েছেন দশের ওপরে রান।

বেসামাল বোলিংয়ে পর শুরু হয় টাইগারদের ছন্নছাড়া ব্যাটিং। দলীয় ৩৭ রানেই ফেরেন ইমরুল, সাকিব, মুশফিক ও সাব্বির। ব্যতিক্রম ছিল সৌম্য সরকারের ব্যাট। দলের হয়ে ৪৪ রানের ইনিংস খেলেন তিনি। এরপর মাহমুদুল্লাহর ২৪ আর সাইফউদ্দিনের ২৩ হারের ব্যবধান কমায়। ৯ বল আগে ১৪১ রানে অলআউট বাংলাদেশ।

ফেসবুক মন্তব্য