নিউজটি পড়া হয়েছে 162

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত, নেছার আহমদ সভাপতি ও মিছবাহুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি হচ্ছে কান্নাকাটি ও প্রেস ব্রিফিংয়ের দল। আর তারা এখন বাংলাদেশ নালিশ পার্টি হয়ে গেছে। প্রেসব্রিফিং করে করে নালিশ করাই তাদের রাজনীতি। খালেদা জিয়ার আড়াই মাস কোন খবর ছিলনা, আজকে হটাৎ করে এসে তিনি রোহিঙ্গাদের ত্রাণ সাহায্য দেয়ার নাম করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছেন, রোহিঙ্গাদের জন্য দরদ উথলে উঠছে এতদিন পর।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া যে পথে কক্সবাজার যাচ্ছেন সেই সড়ক এখন চারলেন হয়েছে। তিনি এ রাস্তায় কোনদিন একটু মাটিও ফেলতে পারেননি। চার লেনের এই মহাসড়ক শেখ হাসিনা সরকার করেছে উল্লেখ করে ওবায়েদুল কাদের আরও বলেন, ইনশাআল্লাহ ঢাকা-সিলেট মহাসড়কও চারলেনের কাজ অচিরেই শুরু হবে। শেখ হাসিনা যা বলেন তা করেন। বেগম জিয়া ত্রান দিতে যাবেন, আজকে ইন্টারন্যাশনাল ফ্লাইট আছে, তিনি বিমানে করে গিয়ে সেখানে ত্রান দিতে পারতেন, কিন্তু আজকে তিনি কি প্ল্যান করেছেন দেখুন, আজকে তিনি যাবেন সড়ক পথে চট্রগ্রাম, এর উদ্দেশ্য কি ত্রান? উদ্দেশ্য কি মানবিক? উদ্দেশ্য রাজনৈতিক আর উপলক্ষ হচ্ছে মানবিক। দেড়শো গাড়ি নিয়ে তিনদিন রাস্তায় তিনি থাকবেন, তিনদিনই এই গুরুত্বপূর্ণ মহাসড়ক অচল হয়ে যাবে। রোহিঙ্গাদের ঢাল করে রাস্তায় বিশৃঙ্খলা করবেন তিনি।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিতে এসে উপরোক্ত কথাগুলো বলেন ওবায়দুল কাদের। আজ সকালে সম্মেলনে যোগ দিতে তিনি হেলিকাপ্টারযোগে মৌলভীবাজার আসেন। সকাল সাড়ে ১১টার দিকে সম্মেলন স্থলে পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্ভোধন ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেছার আহমেদের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সদস্য অধ্যাপক মো: রফিকুর রহমান, জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সাংসদ সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার-২ আসনের সাংসদ আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান।

সম্মেলনে ওবায়দুল কাদের নেতা কর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, বাংলাদেশের মুক্তিযোদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, বাংলাদেশের গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, বাংলাদেশের উন্নয়ন এখন রোল মডেল সারা বিশ্বে।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনাকে আবারো বিজয়ী করতে হবে। আমরা মরণের মিছিলে দাঁড়িয়ে জীবনের জয়গান গাই, আমরা আওয়ামী লীগ। নতুন এক মুজিবের রক্ত থেকে নতুন লক্ষ লক্ষ মুজিব জন্ম নেই, আমরা আওয়ামী লীগ, আমরা উত্তাল সাগরে অমানিশার অন্ধকারে বিপন্ন মানবতার বাতিঘর শেখ হাসিনার আওয়ামী লীগ। আমরা আলো হাতে আঁধারের যাত্রী।

সম্মেলন শেষে মৌলভীবাজার সার্কিট হাউসে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন। সভাপতি হয়েছেন নেছার আহমদ এবং সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, শাহাব উদ্দিন আহমদ, আজমল হোসেন, ভূপতি রঞ্জন চৌধুরী ও মসুদ আহমদ। যুগ্ম সাধারণ সম্পাদক-১ মো. ফজলুর রহমান (মেয়র), সৈয়দ নওশের আলী খোকন ও কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক-১ অ্যাডভোকেট রাধাপদ দেব সজল।

ফেসবুক মন্তব্য
xxx