নিউজটি পড়া হয়েছে 156

নবীগঞ্জের আউশকান্দি বাজারে দু’টি ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি।

এম,মুজিবুর রহমানঃ নবীগঞ্জ প্রতিনিধিঃ উপজেলার প্রাণকেন্দ্র হিসেবে খ্যাত আউশকান্দি হীরাগঞ্জ বাজারে গত বৃহস্পতিবার গভীর রাতে আবারো দুঃসাহসিক চুরির ঘঠনা সংঘঠিত হয়েছে। এতে দু’টি ব্যবসা প্রতিষ্টানের প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে দূর্বৃত্তরা।

জানা যায় উপজেলার ওই বাজারের মধ্যবাজারস্থ মক্কা শপিং সেন্টারে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে একদল চোর হানা দিয়ে চৌধুরী ক্লথ ষ্টোরে বুরহান উদ্দীন চৌধুরীর মালিকানাধীন কাপড়ের দোকানের কলাপসিবল গেইট ও সাটারের তালা ভেঙ্গে দূর্বৃত্তরা দোকানে প্রবেশ করে দামী শাড়ী, থ্রীপিছ, জামা কাপড় ও নগদ টাকা সহ প্রায় আড়াই লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরেরা। ঘটনার ওই রাতেই বাজার ব্যবসায়ী সমিতির সদস্য ওলিউর রহমান চৌধুরীর মালিকানাধীন ফ্যাশন ভিউ কাপড়ের দোকানে একই ভাবে তালাভেঙ্গে ঘরে প্রবেশ করে দামী জামা কাপড়,শাড়ী ও নগদ টাকা সহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল।

এ ঘটনার খবর পেয়ে গতকাল শুক্রবার সকালে বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ মুজিবুর রহমান, প্রচার সম্পাদক পার্থ সারথী পাল সহ নেতৃবৃন্দ উক্ত ব্যবসা প্রতিষ্টান গুলো পরিদর্শন করেন। সম্প্রতি আউশকান্দি হীরাগঞ্জ বাজারে সমর বাবুর ফার্মেসী, মৌলা টেলিকম টেলিকম সেন্টার সহ আরো অনেক ব্যবসা প্রতিষ্টানে একের পর এক দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এতে বাজারে ব্যবসায়ীদের মধ্যে চোর আতংক বিরাজ করছে।

ফেসবুক মন্তব্য
xxx