নিউজটি পড়া হয়েছে 145

খালেদা জিয়া আদালতে গিয়ে জনগণের সহানুভূতি আদায়ের জন্য মায়াকান্না করেছেন : ওবায়দুল কাদের

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালতে গিয়ে জনগণের সহানুভূতি আদায়ের জন্য প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগকে নিয়ে কথা বলছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ দুপুরে নোয়াখালীর সোন্দলপুরে এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেছেন, ‘খালেদা জিয়া আদালতে গিয়ে আওয়ামী লীগ ও শেখ হাসিনার সম্পর্কে যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন তা রাজনৈতিক ভাষা নয়, এটা রাস্তার ভাষা। তিনি আদালতে গিয়ে এমন কিছু বিষয়ের অবতারণা করেছেন, যেগুলো রাজনৈতিক বিষয়। এটা দেশের রাজনৈতিক অঙ্গনে বিভ্রান্তি সৃষ্টি করবে।

ওবায়দুল কাদের বলেন, ‘পত্র-পত্রিকায় টেলিভিশনে দেখলাম আদালতে বেগম জিয়া কান্নাকাটি করছেন। তিনি কাঁদছেন। আমাদের প্রশ্ন হচ্ছে, তিনি যে কাঁদলেন, বাংলাদেশের কত মানুষের জীবনে কান্নার নদী বইয়ে দিয়েছিলেন তিনি। হাজার হাজার নর-নারী, শিশু হত্যা তাঁর আমলে সংঘটিত হয়েছিল। তিনি বাংলাদেশের শত শত সাধারণ মানুষ, শিক্ষক, ড্রাইভার থেকে শুরু করে স্কুলশিক্ষক, কনস্টেবলকে তিনি পুড়িয়ে মেরেছেন। আজকে তিনি আদালতে গিয়ে কান্নাকাটি করে জনগণের সহানুভূতি অর্জনের জন্য মায়াকান্না কাঁদছেন।

ব্রিফিংকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx