নিউজটি পড়া হয়েছে 101

যশোর জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে অভিযান শেষ, বিস্ফোরক উদ্ধার।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: যশোর সদরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে অভিযান শেষ করেছে পুলিশ। ওই বাড়ি তল্লাশি চালিয়ে গ্রেনেডের ৩০টি খোল, ৫০টি সুইচ, পিস্তলের দুটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, বোমা তৈরির জেল ও ১০ লিটার রাসায়নিক, আধাকেজি পেরেকে, চারটি ছোরাসহ বিভিন্ন ধরনের বিস্ফোরক উদ্ধার করা হয়। তল্লাশির আগেই বাড়ির মালিক মোজাফফর হোসেনকে যশোর শহর থেকে আটক করা হয়। তিনি নব্য জেএমবির যশোর অঞ্চলের সংগঠক। গতকাল সোমবার রাত ১০টার দিকে এক সংবাদ সম্মেলনে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান এ কথা জানান।

এই কর্মকর্তা আরও জানান, সোমবার সন্ধ্যার পর সদর উপজেলার পাগলাদহ গ্রামের একটি আধাপাকা বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনী। প্রায় তিন ঘণ্টা পর ওই বাড়ির অভিযান শেষ হয়েছে। এতে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট, জেলা পুলিশের সদস্যসহ আইনশৃঙ্খলা বাহিনীর আটটি ইউনিট অংশ নেয়।

পুলিশ সদর দপ্তরের দেওয়া তথ্যে বিকালে যশোর শহর থেকে বাড়ির মালিক মোজাফফর হোসেনকে (৪০) আটক করা হয়।

পুলিশ সুপার আনিসুর আরও বলেন, মোজাফফর যশোরের এমএম কলেজের পুরনো ছাত্রাবাস মসজিদের ইমাম। আমরা তার আরও একটি পরিচয় পেয়েছি। তিনি নব্য জেএমবির যশোর অঞ্চলের সংগঠক। তাকে যশোরে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

৪০ বছর বয়সী মোজাফফর হোমিও চিকিৎসক বলে জানিয়েছিলেন পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (গোপনীয় শাখা) মুনিরুজ্জামান।

ফেসবুক মন্তব্য
xxx