নিউজটি পড়া হয়েছে 118

সিলেটে বিশ্ব সাদাছড়ি দিবস পালিত।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম ::: সারাদেশের মতো সিলেটেও পালিত হয়েছে বিশ্ব সাদাছড়ি দিবস। এবারের দিবসে প্রতিপাদ্য বিষয় ছিল ‘সাদাছড়ির নিশ্চিত ব্যবহার, এ দিবসের অঙ্গিকার’।

এ উপলক্ষে গতকাল রবিবার সিলেট জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয়, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র এবং সিলেট জেলা প্রতিবন্ধী ব্যক্তিদের নিয়ে কর্মরত বেসরকারী সংগঠনসমূহ যৌথ উদ্যোগে নগরীতে একটি র‌্যালি বের করা হয়। সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে র‌্যালি বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন সিলেট জেলা প্রশাসক রাহাত আনোয়ার। জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস’র সভাপতিত্বে ও লুৎফুর রহমানের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ, সিলেটের সিনিয়র সহকারী পুলিশ সুপার লুৎফুর রহমান, সিলেট বিভাগীয় তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া জেসমিন মিলি, ইমজার সভাপতি আল আজাদ, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি সালমা বাছিত, সিলেট গ্রীণ ডিজঅ্যাবল্ড ফাউন্ডেশনের (ডিজিএফ) জ্ঞানেন্দ্র ধর রুমু প্রমুখ।

ফেসবুক মন্তব্য
xxx