নিউজটি পড়া হয়েছে 12

সিওমেক’র ফরেনসিক মেডিসিন এর নতুন বিভাগীয় প্রধান ডাঃ শামসুল ইসলামকে সিলনিউজ’র শুভেচ্ছা।

নিজস্ব প্রতিবেদক ::: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ এর ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে নিযুক্ত হওয়ায় ডাঃ শামসুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন অনলাইন নিউজ পোর্টাল সিলনিউজ২৪.কম-এর সম্পাদক মণ্ডলীর সদস্যরা।

গতকাল বুধবার (১১ অক্টোবর) বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন ডাঃ শামসুল ইসলাম। তার কাছে দ্বায়িত্ব হস্তান্তর করেন সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ আবুল মনসুর। এর পূর্বে তিনি ঐ বিভাগের প্রভাষক হিসেবে নিয়োজিত ছিলেন।

গতকাল সন্ধ্যায় ডাঃ শামসুল ইসলামের এর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে তার চেম্বারে যান সিলনিউজ২৪.কম-এর প্রধান সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সম্পাদক ইকবাল এইচকে খোকন, সাইদুর রহমান, কামরান আহমেদ ও সৈয়দ সাদিকুল ইসলাম ফরহাদ। এসময় ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়।

ডাঃ শামসুল ইসলাম বিশ্বনাথ উপজেলার অলংকারী গ্রামের হাজী মোঃ আব্দুল মছব্বির ও হাজী আপ্তাবান বিবির ৪র্থ সন্তান। তিনি ২০০৭ সালে সিলেট জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। পরবর্তীতে যোগ দেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পরে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফরেনসিক মেডিসিন বিভাগে প্রভাষক হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

ডাঃ শামসুল ইসলাম তার অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব যাথে সঠিকভাবে পালন করতে পারি সেজন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করি। স্বাস্থ্যসেবার পরিবেশ যাতে আরো ভাল হয় সেই লক্ষ্যে কাজ করাই হবে অামার দায়িত্ব। আল্লাহ আমাকে যে সম্মান দিয়েছেন তা আমি মানবসেবায় উৎসর্গ করতে চাই।

তিনি আরও বলেন, আমার পরিবারের সকল সদস্য এবং বন্ধুবান্ধব সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা সবসময় আমাকে উৎসাহ যুগিয়েছেন, তাদের উৎসাহ ও ভালবাসা আমার সামনের দিনগুলোকে সাফল্যের পথে নিয়ে যাবে।

সিলনিউজটুয়েন্টিফোরডটকম/ই/খো/১২অক্টোবর

ফেসবুক মন্তব্য
Share Button